Beta

সাংবাদিকদের গালিগালাজ করলেন সঞ্জয় দত্ত!

১০ নভেম্বর ২০১৮, ১৬:৪১

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ছবি : সংগৃহীত

দীপাবলি উপলক্ষে গত সপ্তাহে বলিউড তারকা সঞ্জয় দত্ত ও তাঁর স্ত্রী মান্যতা দত্ত নিজ বাসভবনে জাঁকজমক পার্টি দেন। এখন সেই পার্টির বাইরের একটি ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, বাসভবনের নিচে অপেক্ষমাণ সাংবাদিকদের অশ্লীল ভাষায় গালিগালাজ করছেন সঞ্জয়। তাঁদের বলছেন, চলে যেতে।

সঞ্জয় দত্তর বাসভবনের বাইরে দীপাবলি পার্টিতে আসা তারকাদের ছবি তুলতে ভিড় জমিয়েছিলেন ফটোসাংবাদিকরা। আলোকচিত্রীদের উদ্দেশে সঞ্জয়কে বলতে শোনা যায়, ‘দীপাবলি হচ্ছে... ঘরে যাও না।’ সঞ্জয় সাংবাদিকদের জিজ্ঞেস করেন, তাঁরা কখন তাঁদের পরিবারের সঙ্গে দীপাবলি উদযাপন করবেন?

এক সাংবাদিক সঞ্জয় দত্তকে বলেন, তাঁর বস তাঁকে কাজের জন্য পাঠিয়েছেন। তখন সঞ্জয় বলেন, ‘তোমার বসের’...

অন্তর্জালে এই ভিডিওটি দেখে শোকাহত নেটিজেনরা। এক টুইটার ব্যবহারকারী ভিডিওটি তাঁর অ্যাকাউন্ট থেকে শেয়ার দিয়ে লিখেছেন, ‘কয়েক মাস আগেই এই ভদ্রলোকের জীবনীভিত্তিক ছবি ৩০০ কোটি আয় করেছে।’ অনেকে তাঁকে তিরস্কার করেছেন এবং ‘উচ্ছৃঙ্খল’ বলেও ডেকেছেন।

সঞ্জয় দত্তকে পরবর্তীতে ‘তোরবাজ’ চলচ্চিত্রে দেখা যাবে। ছবিটি পরিচালনা করেছেন গিরিশ মালিক, যেটি আফগানিস্তানে আত্মঘাতী বোমা হামলাকারী শিশুদের জীবনের মর্মান্তিক কাহিনী নিয়ে। এতে আরো অভিনয় করেছেন নারগিস ফকরি ও রাহুল দেব।

সঞ্জয় দত্ত এখন অভিষেক বর্মণের ইতিহাস-আশ্রিত ‘কলঙ্ক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন মাধুরী দীক্ষিত। ১৯৯৭ সালে ‘মহান্ত’ ছবির পর এবারই প্রথম একসঙ্গে কাজ করছেন সঞ্জয়-মাধুরী। ভক্তরা আশা করছেন, ফের নব্বইয়ের জাদু ফিরে আসবে।

‘কলঙ্ক’ ছবিতে আরো রয়েছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সোনাক্ষি সিনহা ও আদিত্য রায় কাপুর। আগামী বছরের ১৯ এপ্রিল ছবিটি মুক্তি পাবে। সূত্র : ইন্ডিয়া টিভি

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement