Beta

মা-বাবার সঙ্গে নিশার দীপাবলি

১০ নভেম্বর ২০১৮, ১৬:৩১ | আপডেট: ১০ নভেম্বর ২০১৮, ১৬:৪৭

অনলাইন ডেস্ক
মা-বাবার সঙ্গে দীপাবলি উদযাপন করেছে নিশা দেবগন। ছবি : সংগৃহীত

বলিউডজুড়ে এখনো চলছে দীপাবলি উৎসব। চিত্রনির্মাতা করণ জোহর, অভিনেত্রী শিল্পা শেঠি, সুপারস্টার সালমান খানের বোন অর্পিতা খান শর্মার বাড়িতে বেশ বড়সড় আয়োজন হয়েছিল। তাঁদের বাড়িতে যেন বসেছিল চাঁদের হাট। তবে আমির খান এবার দীপাবলি পার্টি দেননি। অজয় দেবগন আর কাজলও পারিবারিকভাবে পালন করেছেন দীপাবলি উৎসব।

দীপাবলিতে প্রদীপের আলোয় ঘর আলোকিত করেছেন কাজল। পরেছিলেন ভারতীয় ঐতিহ্যের পোশাক। অজয় ও কাজল দুজনই সামাজিক মাধ্যমে সেসব ছবি শেয়ার করেছেন।

কাজল তাঁর স্বামী অজয়ের সঙ্গে তোলা ছবিটি শেয়ার করেছেন। তবে ‘সিংহম’ অভিনেতা তাঁর আদুরে কন্যা নিশা দেবগনের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন।

নিশা এখন সিঙ্গাপুরে পড়াশোনা করছে। কিন্তু মা-বাবার সঙ্গে দীপাবলি উদযাপনের জন্য মুম্বাইয়ে আসে সে। এই তারকাসন্তানের বয়স মাত্র ১৫, কিন্তু সামাজিক মাধ্যমে এখনই তার বহু ভক্ত ও অনুসরণকারী।

নিশার জনপ্রিয়তায় তিতিবিরক্ত ‘কুচ কুচ হোতা হ্যায়’ অভিনেত্রী কাজল। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “এটা আমাকে খুব সমস্যায় ফেলে, যখন দেখি আমার নিজের মেয়েকে সম্পূর্ণ কাণ্ডজ্ঞানহীনতার ভেতর দিয়ে যেতে হয়। বোম্বের যেখানেই বের হোক, তার জন্য নিরাপত্তাকর্মী লাগে। বিমানবন্দরে ভক্তরা তাকে থামিয়ে বলে, ‘একটা সেলফি প্লিজ’।”

বলিউডে ২৫ বছর ধরে অজয় দেবগন কঠিন ও সাহসী অভিনেতা। দেবগনের ‘সিংহম’-এর ধ্রুপদী উদাহরণ। কিন্তু কন্যা নিশার বেলায় তিনি আর অন্য বাবার মতোই আবেগপ্রবণ, সুরক্ষামূলক।

অজয়, কাজল ও তাঁদের ছোট ছেলে যুগ প্রায়ই সিঙ্গাপুরে যায় নিশাকে দেখতে। আর ছুটি পেলে মুম্বাইয়ে চলে যায় নিশা। সিঙ্গাপুরের অভিজাত এলাকায় নিশার জন্য এ দম্পতি একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টও কিনেছেন।

অজয় দেবগন ও কাজলকে পরবর্তীতে ‘তানাজি—দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমায় দেখা যাবে। আট বছর পর রুপালি পর্দায় জুটি বাঁধছেন বাস্তবের এ দম্পতি। সর্বেশেষ ২০১০ সালে ‘তোনপুর কা সুপারহিরো’ ছবিতে জুটি বেঁধেছিলেন তাঁরা। এবার নতুন ছবিতে পর্দার রোমান্স দেখবেন সিনেদর্শকরা।

বাবা অজয় দেবগনের সঙ্গে নিশা। ছবি : সংগৃহীত

‘তানাজি—দ্য আনসাং ওয়ারিয়র’ পরিচালনা করছেন ওম রাউত। ছবিটি প্রযোজনা করছে ভূষণ কুমারের টি-সিরিজ। আগামী বছরের নভেম্বরে ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র : ইন্ডিয়া টিভি

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement