Beta

পার্টিতে শ্রদ্ধার পাশে কে ছিলেন?

১০ নভেম্বর ২০১৮, ১৩:২০

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ছবি : সংগৃহীত

চিত্রনির্মাতা-প্রযোজক করণ জোহরের দীপাবলি পার্টিতে যেন চাঁদের হাট বসে। বলিউড তারকাদের আড্ডায় প্রাণবন্ত হয়ে ওঠে পার্টি। জ্যেষ্ঠ থেকে নবাগত, সবাই উপস্থিত থাকেন সেই পার্টিতে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

দীপাবলি পার্টিতে ভারতীয় ঐতিহ্যের পোশাক পরেছিলেন ‘সুই ধাগা’ তারকা বরুণ ধাওয়ান ও ‘বীরে দ্য ওয়েডিং’ তারকা কারিনা কাপুর। পার্টিতে গিয়েছিলেন ব্লকবাস্টার ‘স্ত্রী’ খ্যাত শ্রদ্ধা কাপুরও। কিন্তু সবাইকে অবাক করে দেন তিনি। কেননা সঙ্গে ছিলেন তাঁর ‘প্রেমিক’ রোহান শ্রেষ্ঠ!

শ্রদ্ধা ও রোহান অনেক দিনের বন্ধু। গুঞ্জন আছে, তাঁদের প্রেমের সম্পর্কও রয়েছে। বিভিন্ন স্থানে তাঁদের একসঙ্গে দেখা যায়। কিন্তু কখনোই সম্পর্কের কথা স্বীকার করেননি দুজন। কিছুদিন আগে শ্রদ্ধা তাঁর একটি সাদাকালো ছবি দিয়েছিলেন সামাজিক মাধ্যমে আর সেই ছবিটি রোহানেরই তোলা।

রোহান শ্রেষ্ঠর সঙ্গে শ্রদ্ধা কাপুর। ছবি : সংগৃহীত

ভক্তরা তো শ্রদ্ধা-রোহানকে ‘আদুরে যুগল’ বলেই মানছেন!

বি-টাউনের সবাই জানেন, রোহান শ্রেষ্ঠ একজন নামকরা আলোকচিত্রী। এল’অফিশিয়েল, কসমোপলিটন থেকে শুরু করে অসংখ্য নামিদামি ফ্যাশন ম্যাগাজিনগুলোতে তাঁর আলোকচিত্র ছাপা হয়।

গুঞ্জন আছে, রোহানের আগে ‘আশিকি-২’ ছবির সহ-অভিনেতা আদিত্য রায় কাপুর ও ‘রক অন-২’ ছবির সহ-অভিনেতা ফারহান আখতারের সঙ্গে প্রেম ছিল শ্রদ্ধা কাপুরের। সূত্র : বলিউড বাবল

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement