Beta

ভূতের ছবিতে মিলন, ভক্তদের মুখোমুখি আজ

৩০ অক্টোবর ২০১৮, ১৪:৪৯ | আপডেট: ৩০ অক্টোবর ২০১৮, ১৫:১৭

আগামী ৯ নভেম্বর মুক্তি পাচ্ছে তানিম রহমান অংশু পরিচালিত  ‘স্বপ্নের ঘর’ চলচ্চিত্র। ছবিতে আনিসুর রহমান মিলনের বিপরীতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। ভৌতিক এই ছবির ট্রেইলার এরই মধ্যে আলোচনায় এসেছে। ছবি মুক্তি উপলক্ষে প্রচারে নেমেছেন মিলন। এরই অংশ হিসেবে আজ রাত ৮টায় ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলবেন তিনি।  

আজ রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই মিলনের সঙ্গে কথা বলা যাবে। মিলনের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট। এমনটিই জানিয়েছেন মিলন। ভক্ত অনুরাগীদের সঙ্গে সরাসরি যোগাযোগ স্থাপনের এ বিষয়টি উপভোগ করছেন মিলন নিজেও।

এনটিভি অনলাইনকে মিলন বলেন, ‘প্রথমে আমি আগামী ৯ নভেম্বর সিনেমা হলে গিয়ে দর্শকদের ছবিটি দেখার জন্য অনুরোধ করব। যাদের জন্য আমরা কাজ করি, সেই মানুষগুলো আমাদের সম্বন্ধে আসলে কী জানতে চায়, এটা জানার একটা আগ্রহ আমার সব সময় কাজ করে। সরাসরি ভক্তদের সঙ্গে কথা বলার একটা লোভ হয় সব সময়। এতে করে তাদের কাছ থেকে নিজের বিষয়েও জানতে পারব, তারা আমাকে নিয়ে কী ভাবে। ধন্যবাদ লাইভ এন্টারটেইনমেন্টকে এমন একটা সুযোগ করে দেওয়ার জন্য।’

ভূতের ছবিতে প্রথম কাজ করার অভিজ্ঞতা জানতে চাইলে মিলন বলেন, ‘এসব বিষয় নিয়ে আমি সরাসরি ভক্তদের সঙ্গে কথা বলতে চাই। আমি ভক্তদের বলতে চাই, আপনারা আমাকে প্রশ্ন করুন, আমারও কিছু প্রশ্ন আছে আপনাদের কাছে। আজ রাত ৮টায় আমি আপনাদের ফোনের অপেক্ষায় থাকব। কথা হবে আড্ডা, অপেক্ষায় থাকলাম।’

মিলন-মম ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন শিমুল খান, কাজী নওশাবা আহমেদ, মারুফুর রহমান, মালিক বিশ্বাস, রেনো মজুমদার, আরফান অনিকসহ আরো অনেকে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement