Beta

নিকের কাছে কত ডলার চেয়েছেন পরিণীতি?

১৪ অক্টোবর ২০১৮, ১৫:৪৬

অনলাইন ডেস্ক
নিকের কাছ থেকে পাঁচ মিলিয়ন মার্কিন ডলার চেয়েছেন পরিণীতি। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এখন তাঁর মুক্তিপ্রতীক্ষিত ‘নমস্তে ইংল্যান্ড’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত। এ ছবিতে অর্জুন কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন পরিণীতি। সম্প্রতি এ ছবির প্রচারণাকালে ‘ইশকজাদে’ অভিনেত্রী তাঁর চাচাতো বোন প্রিয়াঙ্কার চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ের পরিকল্পনা নিয়ে মুখ খোলেন।

ভারতের রিপাবলিক টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে নিয়ে কথা বলতে গিয়ে বলিউড সুন্দরী পরিণীতি চোপড়া বলেন, ‘জুতা লুকানো (জোতা চুপাইং) অনুষ্ঠানের জন্য আমি একটি সমঝোতার প্রস্তুতি নিচ্ছি। নিক জোনাস এখনো এ নিয়ে বেশি কিছু জানে না, আমরা তাঁকে বোকা বানানোর পরিকল্পনা করছি।’

এর আগে নিক জোনাসের অনেক প্রশংসা করেছিলেন পরিণীতি চোপড়া।

পরিণীতি আরো বলেন, যখন নিক মুম্বাইয়ে গিয়েছিলেন, তখন তাঁর সঙ্গে একটা সমঝোতা হয়েছিল। তিনি জুতা ফিরিয়ে দিতে পাঁচ মিলিয়ন মার্কিন ডলার চেয়েছিলেন। কিন্তু মার্কিন গায়ক বলেছিলেন, তাঁকে মাত্র ১০ ডলার দেবেন। এ কথা বলে হেসে ওঠেন পরিণীতি। মনে হচ্ছে, লক্ষ্য পূরণ করতে পরিণীতি আরো আলোচনা করবেন!

গত আগস্টে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস সনাতন রীতি মেনে রোকা ও বাগদান অনুষ্ঠান সম্পন্ন করেন। এ অনুষ্ঠান হয়েছিল ‘কোয়ান্টিকো’ তারকা প্রিয়াঙ্কা চোপড়ার মুম্বাইয়ের বাসায়।

বিনোদন সংবাদমাধ্যম ফিল্মফেয়ার বলছে, আগামী মাসেই যোধপুরে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস বিয়ের পিঁড়িয়ে বসতে যাচ্ছেন। তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে উমেদ ভবনে। সেখানে পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন। 

প্রিয়াঙ্কা চোপড়া এখন সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। যুক্তরাজ্যের লন্ডনে এখন শুটিং চলছে। ছবিতে আরো রয়েছেন ফারহান আখতার ও জাইরা ওয়াশিম। এ ছাড়া তিনি হলিউডের ‘ইজ নট ইট রোমান্টিক?’ ছবিতেও কাজ করছেন। এ ছবিটি মুক্তি পাবে আগামী বছর।

অন্যদিকে প্রিয়াঙ্কার চাচাতো বোন পরিণীতি চোপড়া মুক্তিপ্রতীক্ষিত ‘নমস্তে ইংল্যান্ড’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত। এটি প্রেমের গল্পে সাজানো। অর্জুন কাপুরের সঙ্গে পরিণীতির প্রেম শুরু হবে পাঞ্জাবে, সেই প্রেম দুজনকে নিয়ে যাবে লন্ডনে। বিপুল অমরুতলাল পরিচালিত এ ছবিটি মুক্তি পাবে আগামী ১৯ অক্টোবর। সূত্র : বলিউড বাবল।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement