Beta

এবার সালমানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

১৪ অক্টোবর ২০১৮, ১৪:৪৯

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার সালমান খান ও মডেল-অভিনেত্রী পূজা মিশ্র। ছবি : সংগৃহীত

বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্তর যৌন অসদাচরণের অভিযোগের পর বলিউডে শুরু হয়েছে ‘হ্যাশট্যাগ মি টু আন্দোলন’। অভিনেতা থেকে শুরু করে নির্মাতা-সংগীতশিল্পী, অনেক নামীদামি তারকা বিদ্ধ হচ্ছেন অভিযোগের তীরে।

এবার বলিউড সুপারস্টার সালমান খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন মডেল, ছোটপর্দার অভিনেত্রী ও সাবেক ‘বিগ বস’ প্রতিযোগী পূজা মিশ্র।

শুধু তাই-ই নয়, পূজার অভিযোগ, সালমান খানের দুই ভাইও তাঁকে ধর্ষণ করেছেন। আর বর্ষীয়ান অভিনেতা-রাজনীতিক শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে পূজার অভিযোগ, তিনি তাঁকে ‘কালো জাদু’ করেছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেছেন পূজা, তাতে তিনি অভিযোগ করেছেন, একাধিক অনুষ্ঠানে অসচেতন অবস্থায় তাঁকে সালমান, আরবাজ ও সোহেল ধর্ষণ করেছেন।

পূজা এমনও অভিযোগ করেন, সৃজনশীল আইডিয়া চুরির উদ্দেশ্যে সালমান ও শত্রুঘ্ন সিনহা তাঁর মুঠোফোন ও ল্যাপটপ হ্যাক করেন। তিনি এ-ও অভিযোগ করেন, তাঁরা তাঁর ওপর কালো জাদু প্রয়োগ করেছিলেন এবং সে কারণে কয়েক বছর ধরে তিনি অশরীরী আত্মার দ্বারা আক্রান্ত।

পূজা মিশ্র অভিযোগ করেন, সোনাক্ষি সিনহা ও মালাইকা অরোরার ক্যারিয়ারের জন্য সালমান ও শত্রুঘ্ন তাঁর সব সৃজনশীল আইডিয়া চুরি করেছেন। পূজার অভিযোগ, দিল্লিতে ‘সুলতান’ ছবির শুটিং চলাকালে সালমান ও তাঁর ভাইয়েরা মিলে একটি হোটেলে তাঁকে ধর্ষণ করেন।

পূজা এ-ও বলেন, সালমানের বাবা সেলিম খান সব জানলেও তাঁদের থামানোর চেষ্টা করেননি। ভিডিওতে পূজাকে রাগান্বিত দেখা যায়। তাঁর অভিযোগ, জনপ্রিয় তারকারা তাঁর জীবন ধ্বংস করেছেন ও আত্মহত্যাপ্রবণ করে তুলেছেন।

সালমান খান ও শত্রুঘ্ন সিনহাকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলে পূজা ক্ষতিপূরণও দাবি করেন এবং প্রতিজ্ঞা করেন, যত দিন না তাঁরা নত হচ্ছেন, তিনি লড়াই চালিয়ে যাবেন। পূজার ভিডিওগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ শোরগোল তুলেছে।

তবে পূজার অভিযোগের ব্যাপারে সালমান বা শত্রুঘ্নর পক্ষ থেকে এখনো কোনো প্রতিক্রিয়া আসেনি। অনেকে পূজার অভিযোগে আহত হলেও নেটিজেনদের অনেকে বলছেন, মি টু আন্দোলনের সুযোগ নিয়ে অনেকে নিজের প্রচারণার জন্য এসব অভিযোগ করছেন।

চলমান হ্যাশট্যাগ মি টু আন্দোলনে অনেক বড় বড় তারকার নাম বেরিয়ে এসেছে, তাঁদের বিরুদ্ধে যৌন হেনস্তা ও ধর্ষণের অভিযোগ উঠেছে। এঁদের মধ্যে রয়েছেন নানা পাটেকার, অলোক নাথ, সুভাষ ঘাই, রজত কাপুর, বিকাশ বেহল, সাজিদ খানসহ অন্যরা। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement