Beta

খুশি কাপুরের সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ-পুত্র আরিয়ান?

১২ অক্টোবর ২০১৮, ১৪:৫২

অনলাইন ডেস্ক
শাহরুখ-পুত্র আরিয়ান খান ও শ্রীদেবী-কন্যা খুশি কাপুর। ছবি : ইনস্টাগ্রাম

চলতি বছরে বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকজন তারকাসন্তানের অভিষেক হয়েছে। এ বছর বনিতা সাঁধু, উৎকর্ষ শর্মা, জাহ্নবী কাপুর থেকে ইশান খট্টরসহ কয়েকজন প্রতিশ্রুতিশীল ছোট তারকার আবির্ভাব হয়েছে বলিউডে। আরো কয়েকজন তারকাসন্তান বি-টাউনে অভিষেকের অপেক্ষায় আছেন।

সাম্প্রতিক বড় খবর হলো, অ্যাকশন হিরো সুনীল শেঠির ছেলে আহান শেঠি ‘আরএক্স১০০’ ছবি দিয়ে বলিউডে পা রাখছেন। এখন আরো দুই তরুণ মেধাবীর পদধ্বনি শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে, সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান এবং বনি কাপুর ও প্রয়াত শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর জুটি বেঁধে বলিউডে পা রাখবেন।

 মা গৌরী খানের সঙ্গে আরিয়ান খান

গত জুলাইয়ে ধর্ম প্রডাকশনসের ব্যানারে ‘ধড়ক’ ছবিতে অভিষেক হয় খুশি কাপুরের বড় বোন জাহ্নবী কাপুরের। ওই ছবিতে জুটি বেঁধেছেন শহিদ কাপুরের ছোট ভাই ইশান খট্টর। তাঁরও প্রথম ছবি এটি। অভিষেকেই বক্স অফিস হিটের স্বাদ পান জাহ্নবী-ইশান। এখন অভিষেকের অপেক্ষায় খুশি কাপুর।

কে খুশিকে অভিষেক করাচ্ছেন? চলচ্চিত্র পরিচালক-প্রযোজক করণ জোহর। সংবাদমাধ্যম ডেকান ক্রনিকেলকে একটি সূত্র বলেছে, ‘খুব শিগগির খুশির অভিষেক হবে, আর তা করবেন করণ জোহর। বনির কাছ থেকে এ দায়িত্ব নিয়েছেন করণ। যদিও খুশির অভিষেক নিয়ে সব খবর গোপন রাখা হচ্ছে, তাঁরা সুন্দর চিত্রনাট্য খোঁজা শুরু করেছেন।’

বলিউডে অভিষেকের জন্য প্রস্তুত খুশি কাপুর

সূত্রটি আরো বলেছে, করণ জোহর চাইছেন আরিয়ান খান ও খুশি কাপুরকে জুটি বেঁধে অভিষেক করাতে।

এর আগে বোম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে করণ জোহর বলেন, ‘আরিয়ান আমার ধর্মপুত্র। এখন সে লস অ্যাঞ্জেলেসে। বিশ্ববিদ্যালয়ে এখনো তার চার বছর পড়ে আছে। যখন সে ফিরবে, তখন সে সিদ্ধান্ত নেবে চলচ্চিত্রে কাজ করবে কি না। যদি সে করতে চায়, অবশ্যই, পরিচালক হিসেবে বা পরামর্শ-সহায়ক হিসেবে বড় ভূমিকা নেব। আমার ছেলেকে অভিষেক করানোর মতোই আরিয়ানকে দেখব।’

আরিয়ান ও খুশির ভক্তরা নিশ্চয়ই অপেক্ষার প্রহর গুনছেন! সূত্র : বলিউড বাবল।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement