Beta

‘টাইটানিক’ থেকে চুমু শিখেছেন রাজকুমার!

৩০ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৬

অনলাইন ডেস্ক
‘টাইটানিক ছবি থেকে চুমুর শিক্ষা নিয়েছেন রাজকুমার রাও। ছবি : সংগৃহীত

রাজকুমার রাও এমন একজন অভিনেতা, যিনি প্রতিটি চরিত্রেই ঠিক মানিয়ে যান। ‘নিউটন’, ‘সিটি লাইটস’, ‘শহিদ’, ‘ট্র্যাপড’ ও ‘আলিগড়’ ছবিতে তিনি তাঁর অভিনয়দক্ষতা ও সাহসের প্রমাণ দিয়েছেন। আবার ‘স্ত্রী’ ও ‘বেয়ারিলি কি বরফি’ ছবিতে দর্শককে হাসিয়েছেন রাজকুমার।

সংবাদমাধ্যম বলিউড বাবল জানিয়েছে, সম্প্রতি একটি টক শোতে রাজকুমার রাও তাঁর শৈশবের ‘ক্র্যাশ’ ও প্রথম চুম্বনের প্রেরণা সম্পর্কে জানিয়েছেন।

রাজকুমার জানান, ‘টাইটানিক’ ছবির চরিত্র জ্যাক (লিওনার্দো ডি ক্যাপ্রিও) ও রোজের (কেট উইনসলেট) কাছ থেকে তিনি প্রথম চুম্বন শিখেছিলেন। ২০ বার তিনি টাইটানিক দেখেছেন। এ ছাড়া শৈশবের পছন্দের মানুষটির স্মৃতিচারণাও করেন।

রাজকুমার বলেন, ‘তৃতীয় থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত একজনকে খুব পছন্দ করতাম। এরপর সে স্কুল ছেড়ে চলে যায়।’

 রাজকুমার ও পত্রলেখা। ছবি : ইনস্টাগ্রাম

রাজকুমার আরো বলেন, অভিনেতা হওয়ার আগে তিনি অনেক মেয়ের সঙ্গে ‘ডেটিং’ করেছেন। অবশেষে তিনি তাঁর স্বপ্নের প্রেমিকা খুঁজে পেয়েছেন। এই স্বপ্নকন্যার নাম পত্রলেখা। রাজকুমার তাঁর মায়ের সঙ্গে পত্রলেখার আলাপ করিয়ে দিয়েছেন। তাঁর মা বলেছেন, পত্রলেখাই যেন রাজকুমারের জীবনে শেষ মেয়েটি হয়!

‘পত্রলেখা আমার সেরা বন্ধু—আমরা সিনেমা নিয়ে আলাপ করি, অভিনয় ও ভ্রমণ নিয়ে আলাপ করি। আমরা বিয়ে বা বাচ্চকাচ্চা নিয়ে আলোচনা করি না, কারণ আমরা এমনটাই পছন্দ করি!’, বলেন রাজকুমার।

বক্স অফিসে ‘স্ত্রী’ ছবির ব্যাপক সাফল্যের পর রাজকুমার রাও এখন আহমেদাবাদে ‘মেইড ইন চায়না’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন বাঙালি অভিনেত্রী মৌনী রায়। মিখাইল মুসালে পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ১৫ আগস্ট।

এ ছাড়া কঙ্গনা রানাউতের বিপরীতে বলিউডের নিউটনকে ‘মেন্টাল হ্যায় কিয়া’ ছবিতে দেখা যাবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement