Beta

‘শরীরে কি হীরা বসানো যে ছোঁয়া যাবে না?’

৩০ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৮

অনলাইন ডেস্ক
তনুশ্রী দত্তকে সমালোচনা করলেন রাখি সায়ন্ত। ছবি : সংগৃহীত

তনুশ্রী দত্ত-নানা পাটেকার বিতর্কে সরগরম বলিউডপাড়া। বেশ কয়েকজন তারকা তনুশ্রীর ‘লড়াইকে’ সমর্থন দিলেও নানা পাটেকারের সমর্থনে এগিয়ে এসেছেন কেউ কেউ। তবে বেশিরভাগ তারকাই মন্তব্য করতে চাইছেন না। এবার নানার সমর্থনে এগিয়ে এলেন ‘বিতর্ক রানি’ রাখি সায়ন্ত।

গত সপ্তাহে ‘আশিক বানায়া আপনে’ খ্যাত বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত অভিযোগ করেছেন, ১০ বছর আগে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং সেটে নানা পাটেকার তাঁকে যৌন নিপীড়ন করেছিলেন। ওই ঘটনার পর তিনি ছবির দুনিয়া থেকে দূরে সরে যান। যে গানের দৃশ্যটি নিয়ে এত হৈচৈ, সেই গানে তনুশ্রীর পরিবর্তে তখন যুক্ত হন রাখি সায়ন্ত। তাই প্রকৃত ঘটনা কী, তা জানতে সাংবাদিকরা ভিড় জমান রাখির কাছে।

সাংবাদিকদের সামনে তনুশ্রী সম্পর্কে একাধিক আপত্তিকর মন্তব্য করেন রাখি সায়ন্ত। এমনও বলেছেন, তনুশ্রীর শরীরে কি সোনা-হীরা বসানো যে ছোঁয়া যাবে না? আইটেম গানের নাচে একজন ভারত আর একজন পাকিস্তানে থেকে শুটিং করবে?

তনুশ্রী দত্তকে ‘পাগল’ আখ্যা দেন রাখি সায়ন্ত।

গতকাল শনিবার রাখি সায়ন্ত বিশেষ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। ১০ বছর আগে শুটিং সেটে তিনি উপস্থিত ছিলেন। রাখি বলেন, ১০ বছর ‘কোমায়’ থেকে এখন তনুশ্রী এসেছেন শ্রদ্ধাভাজন বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকারকে কলঙ্কিত করতে।

রাখি এ-ও বলেন, তনুশ্রী ইংরেজিতে বলছে বলেই গণমাধ্যমগুলো তাঁর প্রতি অপ্রয়োজনীয় মনোযোগ দিচ্ছে। রাখির প্রশ্ন, যাঁরা হিন্দিতে কথা বলেন, তাঁরা কি মিথ্যাবাদী?

বরাবরের মতোই রাখি তাঁর ‘রঙিন’ ভাষায় তনুশ্রী দত্তকে চ্যালেঞ্জ ছুড়ে দেন। বলেন, যদি তনুশ্রীর সাহস থাকে যেন তাঁর মুখোমুখি হন।

রাখি সায়ন্ত বলেন, ‘হর্ন ওকে প্লিজ’ ছবির যে গানটিতে তনুশ্রীর পরিবর্তে রাখি নেচেছিলেন, সে গানটি তাঁর পছন্দ হয়নি। তবু নানা পাটেকারের সম্মানে তিনি নেচেছেন। শুটিং সেটে যখন রাখি যান, তখন তনুশ্রী মাদকাসক্ত হয়ে বেহুঁশ ছিলেন।

রাখি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, তনুশ্রীর রক্ত পরীক্ষা করা হোক। তনুশ্রী যে মাদকাসক্ত, তা প্রমাণিত হবে। আর তা মিথ্যা প্রমাণিত হলে তিনি ভারত ছেড়ে চলে যেতে রাজি।

তবে রাখি সায়ন্তকে ধিক্কার জানিয়েছেন তনুশ্রী দত্ত। বলেছেন, তাঁর জায়গায় রাখিকে নিয়ে আসায় তাঁর কাছে বড় অপমান। একজন নারী হিসেবে রাখিকে তাঁর কিছু বলার নেই। কিন্তু একজন মানুষ হিসেবে তিনি চাইবেন, তাঁর জায়গায় ভালো গুণসম্পন্ন কেউ আসুক।

তনুশ্রী আরো বলেছেন, বিশ্বজুড়ে পুরুষরা নারীর ক্ষমতায়নের জন্য এত কিছু করছেন, অথচ নারীরা কত সহজেই একে অপরকে ছোট করছে।

যা হোক, কোরিওগ্রাফার গণেশ আচার্য, চিত্রনির্মাতা মেহুল কুমার ও ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সঙ্গে সংশ্লিষ্টরা নানা পাটেকারের পাশে দাঁড়িয়েছেন।

ফারহান আখতার, প্রিয়াঙ্কা চোপড়া, সোনম কাপুর, সাংবাদিক জ্যানিস সিকুইরা ও ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সহকারী পরিচালক সাইনি শেঠিসহ বেশ কয়েকজন তনুশ্রীর পক্ষে কথা বলেছেন। তবে মেগাস্টার অমিতাভ বচ্চন, সালমান খান, আমির খান এ বিতর্ক এড়িয়ে গেছেন। সূত্র : বলিউড বাবল ও এবিপি নিউজ

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement