Beta

‘খুব কম টাকা নিচ্ছ, তুমি কি স্টুপিড?’

১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৪:০২

অনলাইন ডেস্ক
আলিয়া ভাটের পারিশ্রমিক বাড়ানোর তাগিদ বরুণ ধাওয়ানের। ছবি : সংগৃহীত

২০১২ সালে বলিউডে বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের অভিষেক হয়েছিল একসঙ্গে, খ্যাতিমান প্রযোজক-পরিচালক করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবি দিয়ে। এর পর অনেক সময় গড়িয়েছে এবং এ দুই অভিনেতার কয়েকটি ব্লকবাস্টার ছবিও আছে।

বরুণের বেশ কয়েকটি ছবি বক্স অফিসে হিট করেছে। আলিয়া ‘রাজি’সহ কয়েকটি সিনেমা দিয়ে ভক্তদের মন জয় করেছেন। ‘রাজি’ ব্ক্স অফিসে শতকোটি ক্লাবও ছুঁয়েছে। বরুণ-আলিয়া জুটিরও ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ও ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’র মতো হিট ছবি আছে।

সিনেমায় পারিশ্রমিক-বৈষম্য এখন আর গোপনীয় কোনো ব্যাপার নয়। এ নিয়ে আলোচনা-সমালোচনা চলছে দীর্ঘদিন ধরে। এই ইস্যুতে বরুণ তাঁর মত প্রকাশ করেছেন।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে বরুণ প্রশ্ন তুলেছেন, কেন সিনে-ব্যবসায় ও ইন্ডাস্ট্রির সবাই এমন করছেন? তাঁর মতে, ‘রাজি’ ছবির পর আলিয়া ভাট এখন বড় তারকা।

“বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, এমনকি ‘টু স্টেটস’; সব ছবিই হিট। আলিয়া ভাটের জন্যই এ ছবিগুলো সাফল্য পেয়েছে, যেমন আমি বা অর্জুনও রয়েছি (অর্জুন কাপুর ‘টু স্টেটস’ ছবির প্রধান চরিত্র),” বলেন বরুণ।

বরুণ জোর দিয়ে বলেছেন, আলিয়া ভাটের আরো পারিশ্রমিক পাওয়া উচিত। তিনি এ-ও বলেন, ‘আমি আলিয়াকে সব সময় বলি, কী করছ তুমি? তুমি খুব কম টাকা নিচ্ছ। তুমি কি স্টুপিড? তোমার দাম বাড়াও।’

বরুণ ধাওয়ান এখন ‘সুই ধাগা : মেইড ইন ইন্ডিয়া’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত। এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন আনুশকা শর্মা। ছবিটি ভারতে বুননশিল্পীদের জীবনসংগ্রাম নিয়ে নির্মিত। আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি।

অন্যদিকে আলিয়া ভাট এখন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এ ছবিতে তিনি জুটি বেঁধেছেন ‘প্রেমিক’ রণবীর কাপুরের সঙ্গে। বুলগেরিয়ায় দ্বিতীয় শিডিউলের শুটিং শেষে কয়েক দিন আগে ভারতে ফিরেছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement