Beta

‘মেঘকন্যা’র আরো একটি গান প্রকাশ

১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৮

‘মেঘকন্যা’ ছবির আরেকটি গান গতকাল বৃহস্পতিবার প্রকাশ করা হয়েছে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে। ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন ফেরদৌস ও নিঝুম রুবিনা। ছবিটি মুক্তির জন্য আগামী ১২ অক্টোবর তারিখ প্রযোজক সমিতিতে নিবন্ধন করা হয়েছে। ছবিটি প্রযোজনা করেছে জয়া মিডিয়া প্রডাকশন।

‘মেঘকন্যা’ ছবির ‘আমার এ হৃদয়’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন সোমনূর মনির ও কোনাল। আর গানটির সংগীত পরিচালক শওকত আলী ইমন।

গানের দৃশ্যে ছবির নায়িকা নিঝুম রুবিনাকে বিরহে কাতর দেখানো হয়েছে। কল্পনায় মাঝেমধ্যে ছবির নায়ক ফেরদৌসকে দেখা যায়। বোঝা যায় একসময় তাদের প্রেম ছিল।

জয়া মিডিয়া প্রোডাকশনের কর্ণধার এ জেড এম জাহাঙ্গীর কবির এনটিভি অনলাইনকে বলেন, ‘আসলে ছবিটির প্রচারণার অংশ হিসেবে আমরা একের পর এক রিলিজ করছি। এর আগের গানে দর্শকদের আগ্রহ আমাদের অনুপ্রাণিত করেছে। আশা করি, দর্শক বাকি গানগুলোও পছন্দ করবে। আশা করি, আগামী ১২ অক্টোবর আপনারা সবাই হলে এসে ছবিটি দেখবেন।’

ছবির কাহিনীতে দেখা যাবে, নিজের সন্তানের পরিচয় দিতে পারছেন না মায়া (নিঝুম রুবিনা)। তিনি কোনোদিন মিথ্যা কথা বলেন না। সন্তানের বাবার পরিচয় দিতে পারছেন না তিনি। কারণ, ফাহিম (ফেরদৌস) মেয়েকে গর্ভে রেখেই দেশের বাইরে চলে যান। এর পর থেকে আর কোনো যোগাযোগ করেন না। মেয়েকে বাধ্য হয়ে আশ্রমে দিয়ে দেন মা। আশ্রমে মায়া মাঝেমধ্যেই সন্তানকে আদর করতে আসেন। এ ধরনের টানাপড়েনের মধ্য দিয়ে এগোতে থাকে গল্পের কাহিনী।

জয় ফিল্মসের ব্যানারে ছবিটির চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন পরিচালক নিজেই। সংলাপের কাজ করেছেন গাজী রাকায়েত। ছবিটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মাহফুজ, শম্পা, রেবেকা, সাবরিনা, হৃদা ও সিক্তা। এ ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুচরিতা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement