Beta

এক সিনেমায় ৮ কোটি কারিনার?

১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৪

অনলাইন ডেস্ক
জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান জনপ্রিয় তারকা। তাঁর অভিনীত ছবি বক্স অফিসে বেশ সাফল্য পায়। মাতৃত্বের স্বাদ গ্রহণের পর চলচ্চিত্রে ফিরেই সাফল্যের মুখ দেখেন তিনি। তাঁর অভিনীত ‘বীরে দ্য ওয়েডিং’ ছবিটি বাণিজ্যিকভাবে সফল। তাঁর শেষ ছবিটি বক্স অফিসে ৮০ কোটি রুপির বেশি ব্যবসা করেছে। এরপর তিনি তাঁর পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন।

কয়েক বছর আগে, কারিনার ক্যারিয়ার কিছুটা নিম্নমুখী ছিল। তাঁর অভিনীত ছবি সাফল্যের মুখ দেখলেও বক্স অফিসে যে ‘হিট’ শব্দটি চালু আছে, তেমন হয়ে ওঠেনি। এর কারণ হয়তো, তিনি যেমন সিনেমা বা চরিত্র চেয়েছিলেন, তা পাননি।

বলিউড সুপারস্টার সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে তাঁকে মাত্র ১৫ মিনিট দেখা গিয়েছিল। সিনেমাটির পরিচালক ছিলেন কবির খান। আবার ওই সময়টুকুর ভেতরও সুপারস্টারের সঙ্গে তেমন একটা দেখা যায়নি তাঁকে। তাই তাঁর বাজারমূল্য কমে গিয়েছিল।

এখন কারিনা কাপুর ফের আলোচনায়। রাজ মেহতার ‘গুড নিউজ’ ছবিতে কাজ করছেন তিনি। এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ‘গোল্ড’খ্যাত অক্ষয় কুমার। ‘গোল্ড’ ছবিটি শতকোটির ক্লাবে পৌঁছেছে। তারকা পরিচালক করণ জোহরের ইতিহাস-আশ্রিত ‘তাখত’ চলচ্চিত্রের সঙ্গেও চুক্তি সেরেছেন নবাবপত্নী কারিনা।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড বাবল বলছে, দুই ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর আবেদনময়ী কারিনার মূল্য শতভাগ বেড়ে গেছে।

সূত্র বলছে, ‘কারিনা তাঁর পারিশ্রমিক দ্বিগুণ করেছেন। সম্প্রতি একজন নারী পরিচালক, যাঁর বেশ কয়েকটি হিট ছবি আছে, তিনি একটি ছবিতে কারিনার সঙ্গে চুক্তি করতে চান। সাধারণত বেবো একটি ছবিতে চার-পাঁচ কোটি রুপি পারিশ্রমিক হিসেবে নেন। কিন্তু এই ছবিটির জন্য তিনি আট কোটি রুপি চেয়েছেন। কিন্তু এত বেশি অর্থ দিতে অপারগ ছবিটির নির্মাতা। তাই অন্য হিরোইন নিতে হয়েছে তাঁকে।’

শোনা যাচ্ছে, ওই পরিচালকের নতুন হিরোইন নাকি বলেছেন, তিনি এর চেয়ে তিন গুণ অর্থ পান। যাহোক, প্রযোজকের পকেটে নাকি এত অর্থ নেই। অভিনেত্রীরা সব সময় নাকি বেশিই দাবি করেন!

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement