সালমান শাহ‌র ছবির গান কেন গাইলেন ইমরান?

Looks like you've blocked notifications!
‘এ জীবনে যারে চেয়েছি’ গানের ভিডিওয়ের একটি দৃশ্যে ইমরান ও তুষি ছবি : সংগৃহীত

সালমান শাহ অভিনীত ‘প্রিয়জন’ ছবির জনপ্রিয় একটি গান ‘এ জীবনে যারে চেয়েছি’। গানটির মূল শিল্পী সাবিনা ইয়াসমীন ও এন্ড্রু কিশোর। গানটির গীতিকার মনিরুজ্জামান মনির এবং  সুর করেছেন আলম খান।

সম্প্রতি গানটি কাভার করেছেন  ইমরান। গানটির নতুন সংগীতায়োজন করে কাভার করার পেছনে একটা কারণ আছে বলেও জানালেন দেশের জনপ্রিয় এই সংগীততারকা। গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে।

এ বিষয়ে এনটিভি অনলাইনকে ইমরান বলেন, “ছোটবেলা থেকেই সালমান শাহর ভক্ত আমি। আগামী ১৯ সেপ্টেম্বর সালমান শাহর জন্মদিন। এ দিনটিকে স্মরণ করে ‘এ জীবনে যারে চেয়েছি’গানটি কাভার করেছি। গানটির ভিডিও সালমান শাহর জন্মদিনের আগের রাতে ‘অনুপম মুভি সং’ ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।”

ইমরান আরো বলেন, “এন্ডু কিশোর দাদার গান শুনে চলচ্চিত্রে গান গাওয়ার স্বপ্ন দেখেছিলাম ছোটবেলা থেকেই।  সাবিনা ইয়াসমিন ম্যাডাম এবং সুরকার আলম খানেরও বড় ভক্ত আমি। সবার প্রতি শ্রদ্ধা রেখে ‘এ জীবনে যারে চেয়েছি’ গানটি কাভার করেছি।”

এত দিন স্টেজ শো, টিভি কিংবা রেডিওয়ের বিভিন্ন অনুষ্ঠানে সালমান শাহ অভিনীত ছবির গান গাইলেও এটাই প্রথম ইমরানের প্রথম রেকর্ড করা কাভার গান।

ইমরান বলেন, ‘দুই বছর আগে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান অনুপমের আনোয়ার হোসেন ভাই আমাকে নিয়ে কাভার কয়েকটি গান করার পরিকল্পনা করেন। কিন্তু নানা কারণে কাভার গান করা হয় নেই।’

এদিকে, ইমরানের সঙ্গে গানটিতে মডেল হয়েছে ‘আইসক্রিম’খ্যাত ছবির নায়িকা নাজিফা তুষি। ভিডিওটি পরিচালনা করেছেন চন্দন রায় চৌধুরী। ইমরানের গানের মডেল হয়ে খুব উচ্ছ্বসিত বলে জানালেন নাজিফা তুষি। তুষি বলেন, ‘আশা করছি,গানের ভিডিওটি সবার ভালো লাগবে।’