Beta

‘বয়স সংখ্যা মাত্র, প্রেমে বাধা হতে পারে না’

১২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩১ | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৯

অনলাইন ডেস্ক
বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর বাগদত্ত নিক জোনাস এবং পরিচালক করণ জোহর। ছবি : সংগৃহীত

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের বাগদান হয়েছে গত মাসে। এ তারকাযুগল নিয়ে ভক্তদের উচ্ছ্বাসের কমতি নেই। প্রায়ই খবরের শিরোনাম হচ্ছেন তাঁরা। ভক্তরা মুখিয়ে আছেন, কবে তাঁদের বিয়ের সংবাদ পাবেন। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে এ যুগলের বয়সের ব্যবধান নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। ট্রলের শিকার হওয়া এ যুগলের পক্ষে কথা বললেন খ্যাতিমান পরিচালক করণ জোহর।

প্রিয়াঙ্কা চোপড়ার এখন বয়স ৩৬। তিনি জন্মগ্রহণ করেছেন ১৯৮২ সালের ১৮ জুলাই। আর নিক জোনাসের বয়স ২৫। তিনি জন্মগ্রহণ করেছেন ১৯৯২ সালের ১৬ সেপ্টেম্বর। আর কয়েক দিন পরই নিকের জন্মদিন। ১০ বছরের এই বয়স-ব্যবধান নিয়ে অনলাইনে ট্রলের শিকার হচ্ছেন এ জুটি।

প্রিয়াঙ্কা-নিকের ভালোবাসার প্রতি সম্মান জানিয়ে নির্মাতা করণ জোহর বলেছেন—বয়স কিছুই না, এ যুগলের কাছে এটা সংখ্যা মাত্র।

এক সাক্ষাৎকারে করণ বলেন, “সম্পর্কের ভিত্তি বয়স হতে পারে না। এ ক্ষেত্রে আমি খুবই উদার ও প্রগতিশীল। আমি কখনই ভাবিনি, ‘ওহ, তোমার পুরুষ তোমার চেয়ে বড় হতে হবে।’ কেন? কেন আমরা এসব বলব?”

করণ মনে করেন, সম্পর্কে বয়সের চেয়ে সংগতি গুরুত্বপূর্ণ। বলেন, ‘তোমার যদি সংগতি থাকে, যদি প্রেমে স্বস্তি খুঁজে পাও; তবে কে কার চেয়ে বড় এসবকে কে পাত্তা দেয়?’

এই চলচ্চিত্র নির্মাতা প্রশ্ন তোলেন : পুরুষের চেয়ে নারীকে ছোট হতে হবে, এই নিয়ম কে করেছে?

“মাঝেমধ্যে আমি আমার পরিবারের কাছ থেকে এমন কথা শুনি ‘আরে, ও তো বড়।’ এর মানে কী?” করণের জিজ্ঞাসা।

করণ মনে করেন, পুরুষের তুলনায় নারীর বয়স বেশি হওয়া ভালো। বলেন, ‘মাঝেমধ্যে মনে হয়ে, এটা সম্পর্ককে রক্ষা করে। নারীর পরিপক্বতা বেশ কাজে লাগে। আমি মনে করি, এটা সম্পর্কের বন্ধনকে আরো দৃঢ় করে। তাই সত্যিই আমি সবকিছু গ্রহণ করব না, এটা আমার কাছে কোনো ব্যাপারই না।’

অবশ্য এর আগে একবার প্রিয়াঙ্কার হবু বর নিক জোনাস বলেছিলেন, বেশি বয়সের নারীই পছন্দ তাঁর। কয়েক বছর আগে অ্যান্ডি কোহেনের শোতে নিক জানান কেন তিনি বয়সী নারীকে পছন্দ করেন। খবর ইন্ডিয়া টিভির।

যখন এক ভক্ত তাঁকে জিজ্ঞেস করেন, বয়সী নারীর সঙ্গে তিনি কি ডেট করতে আগ্রহী? নিক হেসে জবাব দেন, ‘এতে আমার কোনো বিধিনিষেধ নেই। যার সঙ্গে ডেটে যেতে চাই, তাঁর বয়স ৩৫ হতে পারে।’

২০১৭ সালে ফ্যাশন ব্র্যান্ড রালফ লরেন আয়োজিত মিট গালায় নিক জোনাস ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে প্রথম একসঙ্গে দেখা যায়। চলতি বছরের মে থেকে প্রিয়াঙ্কা-নিককে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা যায়। গত ১৮ আগস্ট সনাতন রীতি মেনে এ দুই তারকাযুগলের বাগদান হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement