আসছে পপির ‘কাট পিছ’

Looks like you've blocked notifications!

শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ‘রাজনীতি’ ছবিটি নির্মাণ করে আলোচনায় এসেছিলেন পরিচালক বুলবুল বিশ্বাস। এবার নতুন ছবি শুরু করছেন তিনি। ডিসেম্বর থেকে শুরু করছেন ‘কাট পিছ’ চলচ্চিত্রের কাজ। সম্প্রতি নিজের ফেসবুকে ছবির একটি পোস্টার আপ করেছেন।

পোস্টারে আবেদনময়ী ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন নায়িকা পপি। তাঁকে জড়িয়ে ধরে আছে একটি ছেলে, যার মুখ দেখা যাচ্ছে না। সামাজিক যোগাযোগের মাধ্যমে এরই মধ্যে বেশ আলোচনার জন্ম দিয়েছে পোস্টারটি।

পোস্টার নিয়ে পরিচালক বুলবুল বিশ্বাস বলেন, “আমি আসলে চেয়েছিলাম নায়িকা পপির জন্মদিনে একটা সারপ্রাইজ দিতে। সেই হিসাব করেই পোস্টারটি আমি ফেসবুকে আপ করেছি। এই পোস্টার নিয়ে যে পরিমাণ আলোচনা হচ্ছে, এতে করে মনে হচ্ছে ছবিটিও আলোচনায় আসবে। আমি এর আগে ‘রাজনীতি’ ছবিটি নির্মাণ করেছিলাম। তখন দুটি পরিবারের ‘রাজনীতি’ তুলে ধরার চেষ্টা করেছি।”

‘কাট পিছ’ ছবির কাহিনী বিষয়ে বুলবুল বিশ্বাস বলেন, ‘আমরা এখন কথায় কথায় বলি একসময় আমাদের দেশে অশ্লীলতা বেড়ে গিয়েছিল। যে কারণে সাধারণ দর্শক সিনেমা হল থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আবার সেই সময়ে বেশ কিছু শিল্পী কাজ করেছেন, যাঁরা এখন আর চলচ্চিত্রে কাজ করছেন না। আবার অনেকেই এফডিসিতে এলেও গণমাধ্যমের কাছে মুখ খুলছেন না। আমি ওই সময়টা নিয়ে এত দিন গবেষণা করেছি। সেই অনুযায়ী গল্প ও চিত্রনাট্য তৈরি করছি। এবং এই ছবির মাধ্যমে অশ্লীলতার সেই সময়ের কিছু গল্প আমি এই ছবির মাধ্যমে তুলে ধরব।’

ছবিতে অশ্লীলতা প্রসঙ্গে বুলবুল বিশ্বাস বলেন, ‘এমন পোস্টার করেছি ছবির বিষয়টি তুলে ধরার জন্য। কিন্তু ছবিতে কোনো অশ্লীলতা থাকবে না। তবে অশ্লীল সময়ের কর্মকাণ্ডগুলো থাকবে। আসলে এখন মানুষের রুচি চেঞ্জ হয়েছে। মানুষ গঠনমূলক ছবি দেখতে চায়। শুধু অশ্লীলতা দিয়ে মানুষকে বিনোদন দেওয়া সম্ভব নয়। কারণ মানুষ এখন স্মার্টফোন ব্যবহার করেন। সেখানে সার্চ দিলেই অশ্লীল অনেক কিছুই দেখা যায়। এখন যদি আমি অশ্লীল ছবি নির্মাণ করি, তাহলে দর্শক তা দেখবে না। আমার এই ছবির গল্প ও মেকিং দর্শক পছন্দ করবেন বলে আমি বিশ্বাস করি।’

ছবির শুটিং ডিসেম্বর থেকে শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক। এতে মূল ভূমিকায় অভিনয় করবেন নায়িকা পপি। বাকি চরিত্রে কারা কাজ করবেন, তা এখনো ঠিক হয়নি। তবে দ্রুতই শিল্পীদের নাম প্রকাশ করা হবে বলে জানান পরিচালক।