Beta

সালমানের সঙ্গে দেখা করতে দুবাই গিয়েছিলেন প্রিয়াঙ্কা?

১১ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩৬

অনলাইন ডেস্ক
শুটিং শুরুর পাঁচদিন আগে ‘ভারত’ থেকে নিজের নাম প্রত্যাহার করেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : সংগৃহীত

পরিচালক আলী আব্বাস জাফর যখন ‘ভারত’ ছবির জন্য সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়াকে নির্বাচন করেছিলেন, তখন ভক্তরা উচ্ছ্বসিত হয়েছিলেন। এক দশক ধরে সালমান-প্রিয়াঙ্কার রুপালি পর্দার জুটি খুব জনপ্রিয়। কিন্তু ভক্তরা আহত হয়েছিলেন, শুটিং শুরুর মাত্র কয়েকদিন আগে যখন প্রিয়াঙ্কা ‘ভারত’ ছাড়ার ঘোষণা দেন। যদিও কারণ হিসেবে প্রিয়াঙ্কা আমেরিকান সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বাগদানের ‘অজুহাত’ দিয়েছিলেন। সে বাগদানও হয়ে গেছে। তবু প্রিয়াঙ্কার ‘ভারত’ ছাড় নিয়ে এখনো চলছে নানা গুঞ্জন।

গত সপ্তাহে বলিউড সুপারস্টার সালমান খান বলেছেন, এ ছবিতে কাজ করার জন্য তাঁর বোন অর্পিতা খান শর্মাকে প্রিয়াঙ্কা চোপড়া হাজার বার কল দিয়েছিলেন। শুধু অর্পিতাই নন, পরিচালক আলী আব্বাস জাফরকেও অনুরোধ করেছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু এতকিছুর পর কেন ‘ভারত’ ছাড়লেন প্রিয়াঙ্কা?

সালমান বলেন, “সে-ই এই প্রজেক্টে কাজ করার তীব্র ইচ্ছে জানিয়েছিল। অর্পিতাকে সে হাজার বার কল দিয়েছে; বলেছে, ‘আমি সালমানের সঙ্গে কাজ করতে চাই।’ এমনকি সে আলীকেও (আলী আব্বাস জাফর) কল দিয়ে বলেছিল, ‘দেখুন, এই ছবিতে যদি কিছু-একটা আমাকে দেওয়া যায়।’”

প্রিয়াঙ্কা ‘ভারত’ ছেড়ে দেওয়ার পর ক্যাটরিনা কাইফ যুক্ত হন। সালমান আরো বলেন, ‘প্রিয়াঙ্কা পরিষ্কার ভাষায় জানিয়ে দিয়েছিল, এই ছবিতে সে কাজ করতে চায় না।’

তবে প্রিয়াঙ্কা কেন ছবিটি করল না, তার প্রকৃত কারণ সালমান জানেন না। বলেন, ‘বিয়ের কারণে হতে পারে অথবা হতে পারে সে আমার সঙ্গে আর কাজ করতে চায় না। এমনও হতে পারে, সে আর বলিউডের ছবিতেই কাজ করতে চায় না অথবা শুধু হলিউডেই কাজ করতে চায়।’

এখন ফের নতুন শিরোনামে যুক্ত হলেন এই দুই তারকা। বিষয় সেই একই, প্রিয়াঙ্কার ‘ভারত’ ছাড়। কাজের সূত্রে সালমানের সঙ্গে প্রিয়াঙ্কার বহুদিনের সম্পর্ক। কিন্তু ‘ভারত’ ছবিতে অভিনয়ের জন্য শুধু ফোন-কলই নয়, প্রিয়াঙ্কা না কি দুবাই গিয়েছিলেন সালমানের সঙ্গে দেখা করতে! বলেছিলেন, সালমান যেন এ ছবিতে প্রধান নারীচরিত্রে নেন! খবর টাইমস নাউ নিউজের।

সালমানের এক ঘনিষ্ঠজন ডেকান ক্রনিকেলকে বলেছেন, ‘এটা সত্য। সালমান কখনো মিথ্যা বলেন না। তবে তিনি এটা উল্লেখ করেননি, ছবিতে হিরোইনের ভূমিকা পাচ্ছেন কি না, এটা জানার জন্য প্রিয়াঙ্কা দুবাইয়ে দেখা করতে গিয়েছিলেন এবং যখন তিনি (প্রিয়াঙ্কা) সুযোগ পেলেন, বললেন, কাজ করতে চান না।’

সূত্রটি আরো বলছে, শুধু নিক জোনাসের সঙ্গে বাগদানের কারণেই নয়, ‘ভারত’ ছাড়ের পেছনে আরো কারণ ছিল। ছবিতে এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী টাবু ও হালের সেনসেশন দিশা পাটানি অন্তর্ভুক্ত হয়েছেন। এটাও একটা কারণ। প্রিয়াঙ্কা ভেবেছিলেন, এত তারকার ভিড়ে তিনি ‘ঢাকা’ পড়ে যাবেন!

যাহোক, প্রিয়াঙ্কার স্থলে ‘ভারত’ ছবিতে যোগ দিয়েছেন ক্যাটরিনা কাইফ। ছবিতে তিনি প্রধান নারীচরিত্রে অভিনয় করছেন। সালমানের সঙ্গে ইউরোপের দেশ মালটায় প্রথম শিডিউলও শেষ করেছেন ক্যাটরিনা। শিগগিরই দ্বিতীয় শিডিউলের শুটিংয়ের জন্য মধ্যপ্রাচ্যের দেশ আবুধাবিতে যাবেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement