সুজানার অজানা দুঃখ

১১ সেপ্টেম্বর ২০১৮, ১৩:২৩

সুজানা জাফর অবসর পেলেই উড়াল দেন বিভিন্ন দেশে। তাঁর অধিকাংশ আত্মীয়স্বজন থাকেন দেশের বাইরে। তাই কাজের বাইরে সময় পেলেই বিভিন্ন দেশে স্বজনদের সঙ্গে দেখা করতে ও ঘুরতে যান বলে জানিয়েছেন বাংলাদেশের এই মডেলকন্যা ও অভিনেত্রী।

এক যুগের বেশি সময় ধরে মিডিয়ায় কাজ করছেন তিনি। কাজে ক্লান্তি নেই তাঁর। বেছে বেছে মিউজিক ভিডিওর মডেলিং ও নাটকে অভিনয় করছেন তিনি। দুবাইতে থাকার আবাসিক ভিসাও সুজানার হাতে। এত কিছুর পরও সুজানার মনে দুঃখ। সম্প্রতি এনটিভি অনলাইনের সঙ্গে আলাপকালে এ বিষয়ে খোলামেলা কথা বলেন তিনি।

সুজানা বলেন, ‘আমার বাবা পাঁচ বছর আগে মারা গেছেন। বাবা নেই, এটা আমি এখনো ভাবতে পারি না। সব সময় মিস করি বাবাকে। বাবাকে অনেক বেশি ভালোবাসতাম আমি। বাবা যখন অসুস্থ ছিলেন, তখন কাজ থেকে দীর্ঘদিন বিরতি নিয়েছিলাম আমি। বাবার পাশেই থাকতাম। আমার জীবনে দুঃখ একটাই, সেটা হলো বাবাকে দ্রুত জীবন থেকে হারানো।’

বর্তমানে সুজানা জাফর আছেন ভারতের রাজস্থানের জয়পুরে। সেখানে আজমির শরিফে গেছেন গতকাল সোমবার। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেখানকার ছবি শেয়ার করেছেন দেশের জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী। কিছুদিন পর দেশে ফিরে আবার দুবাই যাবেন তিনি।

শুটিংয়ে কবে ফিরবেন জানতে চাইলে সুজানা জাফর বলেন, ‘চলতি মাসের শেষের দিকে শুটিংয়ে ফিরব। কিসের শুটিং করব, সেটা আপাতত বলতে চাই না। এটা আমার দর্শকের জন্য চমক থাকুক। এটুকু বলতে পারি, ভালো কিছু উপহার দেবো দর্শকদের।’

বিজ্ঞাপনের মডেল হিসেবে মিডিয়ায় যাত্রা শুরু করলেও ধীরে ধীরে নাটকে অভিনয় করেও সফলতা পান সুজানা। এখন কাজের ফাঁকে নিজের ফ্যাশন হাউস ‘সুজানাস ক্লোজেট’ নিয়ে ব্যস্ত থাকেন এই অভিনেত্রী।