পাঁচটি গানের ভিডিও নিয়ে আসছেন রানা

১০ সেপ্টেম্বর ২০১৮, ১৮:২৩

ফিচার ডেস্ক
সংগীতশিল্পী এইচ এম রানা। ছবি : এনটিভি

সংগীতশিল্পী এইচ এম রানা আসছেন পাঁচটি গানের নতুন ভিডিও নিয়ে। গত বছর ‘পাপা চিকচিক’ শিরোনামের একটি  গানের জন্য বেশ আলোচনায় ছিলেন তিনি। নতুন খবর হলো, সম্প্রতি পাঁচটি গানের ভিডিও নির্মাণ করেছেন রানা।

গানের শিরোনামগুলো হলো, ‘কেন পিরিতি বারাইলা বন্ধু (কাভার)’, ‘লাকী কুপন’, ‘স্বর্গ’, ‘ভালোবাসিনি (সলো)’ ও ‘জীবন তুমি’। গানগুলোতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি  এর কথা ও সুর করেছেন এইচ এম রানা। গানের ভিডিওগুলো পরিচালনা করেছেন রানা নিজেই।

এনটিভি অনলাইনকে রানা বলেন, ‘গানের ভিডিওয়ের শুটিং যুক্তরাষ্ট্র ও নেপালের বিভিন্ন লোকেশনে আমরা করেছি।অনেক ভালো অভিজ্ঞতা হয়েছে। লেজার ভিশনের ব্যানারে গানের ভিডিওগুলো শিগগির মুক্তি পাবে।’

এনটিভির গানের রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান—তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার ২০০৮ সালের মৌসুমে সেরা দশে ছিলেন এইচ এম রানা। ২০১২ সালে প্রকাশিত হয় তাঁর প্রথম একক অ্যালবাম ‘ভালোবাসিনি’। এরপর পড়াশোনার জন্য নিউইয়র্কে যান তিনি। সেখানে ‘রানার’ নামে একটি ব্যান্ডদলও প্রতিষ্ঠা করেন। গত  বছর জানুয়ারির প্রথম সপ্তাহে ‘রানার’ নামে তাঁর দ্বিতীয় একক অ্যালবাম প্রকাশিত হয়েছে। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে তাঁর একটি রেস্তোরাঁ আছে।  এ ছাড়া তাঁর একটি ফ্যাশন হাউসও আছে যুক্তরাষ্ট্রে । গান করার পাশাপাশি নিজের ব্যবসা দেখেন এই সংগীতশিল্পী।