Beta

চোখে চোখ রেখে আলিয়া বললেন ‘চিন্তা করো না!’

১০ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৪

অনলাইন ডেস্ক
প্রেমিক রণবীর কাপুরের চোখের দিকে অপলক দৃষ্টি আলিয়া ভাটের। ছবি : ইনস্টাগ্রাম

বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট দুজনই যে প্রেমে হাবুডুবু খাচ্ছেন—এ কথা সবাই জানেন। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং চলছে বুলগেরিয়ায়। বাস্তবের এ জুটি পর্দায়ও জুটি বেঁধেছেন। বুলগেরিয়ায় শুটিং সেটের বাইরেও তাঁরা ঘুরছেন, ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করছেন ‘লাভার গার্ল’ আলিয়া। আর ভক্তরা মুখিয়ে আছেন, কবে তাঁরা শুনবেন বিয়ের সানাই!

সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। ক্যাপশন পড়লে যে কেউ আপ্লুত হবেন। রণবীরের উদ্দেশে লিখেছেন, ‘বাকি দিনগুলোর জন্য তুমি আর চিন্তা করো না...।’

ছবিতে দেখা যায়, নীল-সবুজ বেলুন হাতে রণবীর কাপুর। মুখে হাসির ছিটেফোঁটাও নেই। তবে হাস্যোজ্জ্বল আলিয়া ভাট। রণবীরের দিকে অপলক তাকিয়ে আছেন। বলছেন, ‘চিন্তা করো না!’

সঞ্জয় দত্তর জীবনীভিত্তিক ছবি ‘সঞ্জু’র প্রচারণাকালে বেশ কয়েকটি সাক্ষাৎকারে আলিয়ার সঙ্গে প্রণয়ের কথা স্বীকার করেছেন রণবীর কাপুর। বুলগেরিয়ায় এবার তাঁরা তৃতীয় শিডিউল শেষ করতে গিয়েছেন।

এই যুগল ও ছবির পরিচালক আয়ান মুখার্জি বেশ ভালো সময় কাটাচ্ছেন। আজ সোমবার আলিয়ার শেয়ার করা ছবিটি ভক্তদের মাঝে সাড়া ফেলেছে। ছবি শেয়ারের এক ঘণ্টা না যেতেই প্রায় সাড়ে তিন লাখ লাইক পড়েছে।

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আরো রয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চন ও নবাগত মৌনী রায়। মৌনী রায়কে এ ছবিতে খলনায়িকার চরিত্রে দেখা যাবে। এই ছবির তিনটি পর্ব নির্মাণ করা হবে। প্রথম পর্ব মুক্তি পাবে আগামী বছরের ১৫ আগস্ট।

গুঞ্জন আছে, আগামী বছরই প্রেমিক রণবীর কাপুরকে বিয়ে করতে যাচ্ছেন আলিয়া ভাট।

কিছুদিন আগে এ ব্যাপারে আলিয়ার বাবা মহেশ ভাটকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘আমি কখনই আমার সন্তানের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলিনি। তারা বড় এবং এটা তাদের বিশেষ ব্যাপার। জনসমক্ষে এ ব্যাপারে বলে আমি কখনই তাদের ছোট ও তুচ্ছ করতে পারি না। এটা তাদের অধিকার। এ বিষয়ে চুপ থাকবে না কথা বলবে, এটাও তাদের ব্যাপার। জীবন নিয়ে তারা যা-ই করুক, আমি সম্মান করি।’

অন্যদিকে রণবীর কাপুরের বাবা ঋষি কাপুরকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, আলিয়া ভাটকে তাঁদের পরিবারের সবাই পছন্দ করেন।

রণবীর কাপুর আলিয়ার বাসায় গিয়েছিলেন। হবু শ্বশুরের সঙ্গে তোলা ছবিও অনলাইনে দেখেছেন ভক্তরা। বিয়ের গুঞ্জন পুরোদমে চললেও রণবীর বলেছেন, শিগগিরই বিয়ের পরিকল্পনা নেই তাঁর।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement