Beta

মামা-ভাগ্নের চিত্রাঙ্কন, ভিডিও ভাইরাল

০৯ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪৮

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার সালমান খান ও তাঁর ভাগ্নে আহিলের চিত্রাঙ্কন প্রতিযোগিতা। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খান বাচ্চাদের খুব ভালোবাসেন। তাঁর ছোট্ট ভাগ্নে আহিলের সঙ্গে প্রায়ই মজা করেন দাবাং খান। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা মামা-ভাগ্নের খেলা দর্শকদের আলোড়িত করে।

সালমানের বোন অর্পিতা খান শর্মা প্রায়ই ছবি শেয়ার করেন। এবার তিনি মামা-ভাগ্নের একটি ভিডিও শেয়ার করেছেন, যেটি ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, শুরুতে ক্যানভাসের ওপর আহিলকে দাঁড় করিয়ে দেন সালমান খান। ক্যানভাসের ওপর দাঁড়িয়ে খেলতে থাকে ছোট্ট আহিল। তার হাতভর্তি রং, মুখভর্তি রং। একসময় সে ক্যানভাসের ওপরই পিছলে পড়ে যায়, আর সারা গায়ে রঙে মাখামাখি।

সালমান মেঝের ওপর গড়াগড়ি দিয়ে আহিলকে বলেন, সে যেন ক্যানভাসের ওপর গড়াগড়ি খায়। আহিল রং মাখা হাত মামাকে দেখিয়ে হাসতে থাকে। আর এসব মজার কাণ্ড দূর থেকে ভিডিও করেন একজন।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে অর্পিতা লিখেন, ‘মামুর সঙ্গে ক্যানভাসে আহিলের প্রথম চিত্রাঙ্কন।’ খবর ইন্ডিয়া টিভির।

সালমান খান-আহিলের ছবি বা ভিডিও এ পর্যন্ত যত শেয়ার হয়েছে, ততবারই ভাইরাল হয়েছে। যখন পরিবারের সঙ্গে থাকেন, সালমান একদমই আলাদা মানুষ হয়ে যান। সালমান বাচ্চাদের খুব ভালোবাসেন। তাঁর পাশে বাচ্চা থাকলে তিনি অন্যরকম মানুষ হয়ে যান।

সালমান খান এখন ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। আলী আব্বাস জাফর পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন ক্যাটরিনা কাইফ ও দিশা পাতানি। ‘দাবাং-৩’ ছবির শুটিংও শুরু করবেন তিনি। অন্যদিকে বিতর্কিত টিভি শো বিগ বসের ১২তম সিজনের শুটিং শেষ। কিছুদিনের মধ্যেই অন-এয়ারে যাবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement