Beta

বিয়ের গুঞ্জন নিয়ে যা বললেন দীপিকা পাড়ুকোন

০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৪:১৯

অনলাইন ডেস্ক
বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ছবি : সংগৃহীত

আগামী নভেম্বরে ইতালিতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের শুভবিবাহ সম্পন্ন হবে। পরবর্তী বলিউড-বিয়ের ক্ষণগণনা শুরু হয়ে গেছে—এমন খবরে সয়লাব গণমাধ্যম। কিন্তু বিয়ের পাত্রী তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন কী ভাবছেন, সেটিই গুরুত্বপূর্ণ। যদিও এ নিয়ে খুব একটা মুখ খোলেন না পাত্র-পাত্রী দুজনই। বারবার বিয়ে নিয়ে সাংবাদিকদের প্রশ্নকে এবার ‘অসংবেদনশীল’ বললেন দীপিকা।

দীপিকা সম্প্রতি এফআইসিসিআই লেডিস অর্গানাইজেশন (এফএলও) আয়োজিত একটি অনুষ্ঠানে অংশ নেন। বলেন, নারীর উচিত নিজের প্রতি আরো যত্নবান হওয়া। কোনো প্রকার জড়তা ছাড়াই বিভিন্ন ভূমিকায় অংশ নিতে পারে তারা।

ওই অনুষ্ঠানে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে দীপিকা অসন্তুষ্ট হন। বলেন, ‘নিশ্চিতভাবেই আমি এ প্রশ্নের উত্তর দেবো না... এ ধরনের একটি আয়োজনে এটা চরম অসংবেদনশীল প্রশ্ন।’

সম্প্রতি রণবীর-দীপিকার বিয়ে নিয়ে সর্বত্রই আলোচনা চলছে। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে কথা চালাচালি বেশি।

গণমাধ্যমগুলোও বলছে, আগামী ২০ নভেম্বর ইতালির লেক কেমোতে বিয়ের অনুষ্ঠান হবে, তাতে সর্বসাকল্যে ৩০ জন উপস্থিত থাকবেন।

খবর বেরিয়েছে, রণবীরের পরিবার চায় প্রথাগত সিন্ধি রীতিতে বিয়ে হোক। ঐতিহ্যগত প্রথা ‘সানথ’ অনুষ্ঠিত হবে। সানথ অনুষ্ঠানে বরের জামাকাপড় ধরে টানাটানি করে ছিঁড়ে ফেলেন বন্ধু ও স্বজনরা। আর দীপিকার মা উজালা পাড়ুকোনের ইচ্ছে, বিয়ের ১০ দিন আগে ব্যাঙ্গালুরুতে ‘নন্দী পূজা’ করবেন। পূজার পুরোহিতও ঠিক করা হয়ে গেছে।

ওই অনুষ্ঠানে জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, ‘মেয়েদের ভেতর নিজেকে অপরাধী ভাবার প্রবণতা বেশি। বিভিন্ন কাজ করতে গিয়ে আমরা সব সময় পারফেক্ট হতে চেষ্টা করি। তাই আমি মনে করি, কোনো প্রকার জড়তা ছাড়াই নিজেকে সময় দেওয়া উচিত মেয়েদের।’ খবর ইন্ডিয়া টিভির।

‘ফাইন্ডিং বিউটি ইন ইমপারফেকশন’ অনুষ্ঠানে দীপিকা আরো বলেন, ‘এমনকি মেয়েরা যখন স্পা করাতে যান, তখনো ভাবেন—ওহ, স্কুল থেকে বাচ্চাকে আনতে হবে বা আমার বর বাসায় চলে এসেছে। মেয়েরা অবিরাম অন্যদের জন্য উদ্বিগ্ন থাকে। কিন্তু নিজেকে তো সময় দিতে হবে।’

খ্যাতিমান পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘রাম লীলা’ ছবিতে অভিনয় করার সময় বলিউডপাড়ায় দীপিকা-রণবীর সিংয়ের প্রেমের গুঞ্জন শুরু হয়। এর পর থেকে তাঁদের প্রেম-বিয়ে নিয়ে প্রায় প্রতিদিনই সংবাদ প্রকাশ করছে গণমাধ্যমগুলো।

এদিকে ভক্তরা এ জুটিকে ‘দীপবীর’ নামে ডাকা শুরু করেছেন। কয়েক দিন আগে বিয়ে নিয়ে জিজ্ঞেস করা হলে দীপিকা চালাকি উত্তর দেন। বলেন, ‘আপনারা শিগগিরই জানবেন।’ আর এরপরই আগুনে নতুন ঘি মিশে জ্বলে ওঠে ভক্তকুল! তবে ভক্তদের ‘বাড়াবাড়িতে’ অসন্তুষ্ট দীপিকা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement