Beta

‘সিন্ধি’ রীতিতে রণবীর-দীপিকার বিয়ে?

০৮ সেপ্টেম্বর ২০১৮, ২০:১৮

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেতা রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। ছবি : সংগৃহীত

পরবর্তী বলিউড-বিয়ের ক্ষণগণনা শুরু হয়ে গেছে। আশা করা যায়, আগামী নভেম্বরে ইতালিতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের শুভবিবাহ সম্পন্ন হবে।

সম্প্রতি এ আলোচনা মুখে মুখে, রণবীরের পরিবার চায় প্রথাগত সিন্ধি রীতিতে বিয়ে হোক। শোনা যাচ্ছে, ঐতিহ্যগত প্রথা ‘সানথ’ অনুষ্ঠিত হবে। সানথ অনুষ্ঠানে বরের জামাকাপড় ধরে টানাটানি করে ছিঁড়ে ফেলেন বন্ধু ও স্বজনরা। হাস্যরসে মেতে ওঠে সবাই। খবর ইন্ডিয়া টুডের।

আগামী ২০ নভেম্বর ইতালির লেক কেমোতে বিয়ের অনুষ্ঠানে সর্বসাকুল্যে ৩০ জন উপস্থিত থাকবেন।

দীপিকার মা উজালা পাড়ুকোনের ইচ্ছে, বিয়ের ১০ দিন আগে ব্যাঙ্গালুরুতে ‘নন্দী পূজা’ করবেন। পূজার পুরোহিতও ঠিক করা হয়ে গেছে। রণবীর সিংয়ের পরিবার মুম্বাই থেকে ব্যাঙ্গালোরে দীপিকার বাসভবনে যাবেন।

খ্যাতিমান পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘রাম লীলা’ ছবিতে অভিনয় করার সময় বলিউডপাড়ায় দীপিকা-রণবীর সিংয়ের প্রেমের গুঞ্জন শুরু হয়। এরপর থেকে তাঁদের প্রেম-বিয়ে নিয়ে প্রায় প্রতিদিনই সংবাদ প্রকাশ করছে গণমাধ্যমগুলো।

এদিকে ভক্তরা এ জুটিকে ‘দীপবীর’ নামে ডাকা শুরু করেছেন। সম্প্রতি বিয়ে নিয়ে জিজ্ঞেস করা হলে দীপিকা চালাকি উত্তর দেন। বলেন, ‘আপনারা শিগগিরই জানবেন।’ আর এরপরই আগুনে নতুন ঘি মিশে জ্বলে ওঠে ভক্তকুল!

গুঞ্জন আছে, দেশের বাইরে রণবীর ও দীপিকার বিয়ে খুবই কাছের কয়েকজন ও পরিবারের লোকজনের উপস্থিতিতে সম্পন্ন হবে। দেশেও বড়সড় আয়োজন করা হবে, তবে কিছুদিন পরে।

এ বছরের শুরুতে উভয়পক্ষের পরিবারের লোকজন সাক্ষাৎ করেন মালদ্বীপে। নেহা ধুপিয়ার চ্যাট শোতে দীপিকা ও তাঁর বোন আনিশা উপস্থিত ছিলেন। ওই সময় দীপিকার আঙুলে আংটি দেখা যায় আর বাগদান হয়েছে বলে ছড়িয়ে পড়ে।

শোনা যাচ্ছে, বিয়ের যাবতীয় প্রস্তুতি শুরু করেছেন রণবীর-দীপিকা। বিয়ের কেনাকাটাও না কি শুরু হয়ে গেছে। বিয়ের আয়োজনে ক্রিকেট তারকা বিরাট কোহলি ও আনুশকার পদাঙ্ক অনুসরণ করছেন তাঁরা।

এর আগে গণমাধ্যমগুলো জানায়, অতিথিদের আমন্ত্রণ জানানোর পর্ব শুরু হয়েছে। বিয়ের ছবি যেন ফাঁস না হয় এ জন্য না কি অতিথিদের মোবাইল ফোন সঙ্গে না নিতেও অনুরোধ করা হয়েছে।

রণবীর সিং এখন জয়া আখতারের ‘গুল্লি বয়’ ছবি নিয়ে ব্যস্ত। এছাড়া ‘সিম্বা’ ছবিতেও কাজ করছেন তিনি। সম্প্রতি তারকা পরিচালক করণ জোহরের ইতিহাস-আশ্রিত ছবি ‘তাখত’-এও চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটি ২০২০ সালে মুক্তি পাবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement