Beta

স্পর্শীয়া-সুমিতের ‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’!

০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৫ | আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৮

ফিচার ডেস্ক
‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’ গানের একটি দৃশ্যে স্পর্শীয়া ও সুমিত ছবি : সংগৃহীত

মডেল স্পর্শীয়া ও সুমিত সেনের রোমান্স এখন  মিডিয়া পাড়ায় আলোচিত। তবে এটা পর্দায়, বাস্তবে নয়।‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’ শিরোনামে গানের  ভিডিওতে তাঁদের রসায়ন নিয়ে হচ্ছে নানা কথা।

পিয়াল হাসানের গাওয়া গানটি  ইউটিউবে প্রকাশ হয়েছে গতকাল শুক্রবার। গানটি লিখেছেন জামাল রেজা। গানের ভিডিওটিতে  দেখা যায়, এ প্রজন্মের দুজন তরুণ-তরুনীর ভালোবাসার গল্প।

গানটির সুর ও  সংগীতায়োজন করেছেন শিশির। কোরিওগ্রাফি করেছেন নিডো খান।গানটি নিয়ে বেশ আশাবাদী সংগীতশিল্পী পিয়াল হাসান। বললেন,‘সবেমাত্র গানটি প্রকাশ পেল।আশা করছি,গানটি সবার মন ছুঁয়ে যাবে।ভিডিওতে স্পর্শীয়া ও সুমিত দারুণ অভিনয় করেছেন।’

স্পর্শীয়া বলেন,‘অনেকদিন পর একটি মিউজিক ভিডিওতে কাজ করেছি।ভালো অভিজ্ঞতা হয়েছে।’

অন্যদিকে,সুমিত সেন বলেন, ‘গানের কথাগুলো খুব সুন্দর। আশা করছি,ভিডিওটি সবার ভালো লাগবে।’

কণ্ঠশিল্পী পিয়াল হাসানের উল্লেখযোগ্য দ্বৈত  ও মিশ্র গানের অ্যালবামগুলো হচ্ছে ‘আনন্দ উল্লাস’ (১৯৮৯, পিয়াল হাসান ও খালিদ হাসান মিলু), ‘কান্না’ (পিয়াল হাসান ও সাজু), ‘রুপ কুমারী’ (পিয়াল হাসান ও পলাশ), ‘ভুলতে পাড়ি না সাথী’ ( পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু), ‘ কেমন আছো তুমি’ ( পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু), ‘একটাই প্রশ্ন আমার’ (পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু), ‘আমার প্রিয় বান্ধবী’ (পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু) , ‘ হার মেনেছি’ (পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু)।

অন্যদিকে, তাঁর  একক অ্যালবাম হিসেবে রয়েছে ‘ভেঙ্গে দেবো তাজমহল’, ‘বুক ভরা দীর্ঘশ্বাস’, ‘আজও কাঁদি আমি’ , ‘কি করে ভুলবো তোমায়’, ‘অনেক বুঝিয়েছি আমি’।

এ ছাড়াও কলকাতায় তিনি যৌথ অ্যালবাম করেছেন আশা ভোসলে,অলকা ইয়াগনিক,কবিতা কৃষ্ণমূর্তি, ও অভিজিতের সঙ্গে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement