Beta

কী নামে ডাকলে খুশি হন প্রিয়াঙ্কা, বললেন নিক

০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৭

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর বাগদত্তা নিক জোনাস। ছবি : সংগৃহীত

বলিউডে এখন কোন যুগলের নাম সবচেয়ে উচ্চারিত হয়? সবাই একবাক্যে বলবেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস। গ্ল্যামার-জগতের এ দুই তারকা প্রতিদিনই খবরের শিরোনাম হচ্ছেন। চিত্রসাংবাদিকদের সামনে তাঁরা হাসিমুখে ছবি দেন। ভক্তরাও তাঁদের যুগলবন্দি দেখার অপেক্ষায় থাকেন। গত মাসে তাঁরা মুম্বাইয়ে আনুষ্ঠানিকভাবে বাগদান সম্পন্ন করেন। নিক জানালেন, প্রিয়াঙ্কাকে কী নামে ডাকলে খুশি হন তিনি।

গতকাল শুক্রবার রাতে প্রিয়াঙ্কা-নিক একটি ফ্যাশন শোতে গিয়েছিলেন। সেখানে জানালেন প্রিয়াঙ্কার পছন্দের ডাকনাম। অবশ্য নিকেরও এই নাম পছন্দের।

সিনে ম্যাগাজিন হলিউড রিপোর্টারের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস বলছে, সংগীতশিল্পী নিক জোনাস জানিয়েছেন, তাদের বাগদান দুই পরিবারের সম্মতিতেই হয়েছে। ‘ওই অনুষ্ঠান (রোকা ও বাগদান) শেষে আমরা অনেক আনন্দ নিয়ে ফিরেছি’, বলেন নিক, তাঁর মা-বাবাও ‘সেখানকার মানুষের ভালোবাসায় মুগ্ধ হয়েছেন।’

যদিও ওই অনুষ্ঠান যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে হলে অন্যরকম হতো, তবু ঘরোয়া অনুষ্ঠান অনেক আনন্দের ছিল, আর তাতে সন্তুষ্ট প্রিয়াঙ্কার হবু স্বামী নিক জোনাস।

জোনাস বলেন, ‘পরিবারের সঙ্গে সময় কাটানোটাই আমাদের জন্য ভালো ছিল। প্রথমে ব্যক্তিগত মুহূর্ত উদযাপন আর তার পরই সম্ভব হলে পৃথিবীর সঙ্গে তা ভাগাভাগি।’

জোনাস আরো বলেন, যখন দুই পরিবার একত্রিত হলো, সেটা ছিল বিশেষ মুহূর্ত। দুই পরিবারের উপস্থিতি অপ্রত্যাশিতও ছিল। অবশেষে আনুষ্ঠানিকভাবে বাগদান হয়েছে।

‘আমরা খুব সুন্দর একটা অনুষ্ঠান করেছি এবং খুবই যৌথতা অনুভব করেছি। আমাদের পরিবারের সবাই ছিল। এটা সত্যিই আধ্যাত্মিক ব্যাপার। সব শেষেই আমরা ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছি। আমাদের তখন মনে হচ্ছিল— ওহ মাই গড! এটা আনুষ্ঠানিক।’

নিককে জিজ্ঞেস করা হয়, তাঁদের কী নামে ডাকা যেতে পারে বা সেলিব্রেটি নিকনেম কী হতে পারে? সাথে সাথেই প্রিয়াঙ্কার হবু বর উত্তর দেন, ‘প্রিক’। আর এ নামটি প্রিয়াঙ্কার খুবই পছন্দের।

শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা-নিক ইতিমধ্যেই যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ঘর খোঁজা শুরু করেছেন, যদিও তাঁরা এখনই নতুন ঘরে উঠবেন না। পরিবারের সাথে সময় কাটাতে ভালোবাসেন তাঁরা।

২০১৭ সালে ফ্যাশন ব্র্যান্ড রালফ লরেন আয়োজিত মিট গালায় নিক জোনাস ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে প্রথম একসঙ্গে দেখা যায়। চলতি বছরের মে থেকে প্রিয়াঙ্কা-নিককে বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরতে দেখা যায়। গত ১৮ আগস্ট সনাতন রীতি মেনে এ দুই তারকাযুগলের বাগদান হয়।

গত সপ্তাহে প্রিয়াঙ্কা-নিককে মেক্সিকোর ক্যাবো স্যান লুকাসে দেখা যায়। আর গত বুধবার সকালে এই যুগল ইউএস ওপেনে টেনিস তারকা সেরেনা উইলিয়ামসের খেলা দেখেন। তাঁদের সঙ্গে ছিলেন নিকের ভাই জো জোনাস ও তাঁর বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ খ্যাত সোফিয়া টার্নার।

ফারহান আখতারের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এ অভিনয় করবেন প্রিয়াঙ্কা। তা ছাড়া হলিউডের ‘কাউবয় নিনজা ভাইকিং’ নামের সিনেমাটিতে ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’ খ্যাত মার্কিন অভিনেতা ক্রিস প্র্যাটের বিপরীতে অভিনয় করবেন তিনি। এতে প্র্যাটের প্রেমিকার চরিত্রে অভিনয় করবেন ‘কোয়ান্টিকো’ খ্যাত এই অভিনেত্রী।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement