Beta

‘কলঙ্ক’ : নাচ শিখতে কঠোর অনুশীলন আলিয়ার

০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৬

অনলাইন ডেস্ক
‘কলঙ্ক’ ছবিতে একসঙ্গে নাচবেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও মাধুরী দীক্ষিত। ছবি : সংগৃহীত

মাধুরী দীক্ষিত শুধু নামকরা বলিউড অভিনেত্রীই নন, খ্যাতিমান নৃত্যশিল্পীও। তাঁর সঙ্গে পর্দার সঙ্গী হতে যাচ্ছেন হালের জনপ্রিয় আরেক অভিনেত্রী আলিয়া ভাট। ‘কলঙ্ক’ ছবিতে প্রথমবারের মতো তাঁদের একসঙ্গে দেখা যাবে। আর এ ছবিতে একসঙ্গে নাচবেন মাধুরী-আলিয়া। নাচ শিখতে তাই কঠোর অনুশীলন করছেন আলিয়া।

একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএকে জানিয়েছে, মাধুরী দীক্ষিত ও আলিয়া ভাটের নাচের দৃশ্য শিগগিরই ধারণ করা হবে। শুটিংয়ের জন্য পুরো টিম সবকিছুই প্রস্তুত করেছে। এটা হবে ধ্রুপদি গান।

ধ্রুপদি ঘরানার কথক নৃত্যের প্রশিক্ষিত শিল্পী মাধুরী দীক্ষিত। তবে আলিয়া ভাট কথক নাচ জানতেন না। সূত্রটি বলেন, ‘যেহেতু তিনি (আলিয়া) কখনোই এ নাচ করেননি, তাই তাঁকে শিখতে হবে।’

নাচের মুদ্রা ঠিক করতে ‘রাজি’ অভিনেত্রী কঠোর অনুশীলন করছেন। ‘যদিও তিনি এক বছর আগে থেকেই কত্থক নৃত্য শিখছেন, তবে ছবির জন্য বিগত আড়াই মাস ধরে কঠোর অনুশীলন করছেন’, জানায় ওই সূত্র।

তবে আলিয়া কিছুদিন পণ্ডিত বিরজু মহারাজের কাছ থেকে নাচ শেখার সুযোগ পেয়েছেন, যিনি মাধুরী দীক্ষিতেরও গুরু। পণ্ডিত বিরজু অনেক ছবিতে মাধুরীর কোরিওগ্রাফার ছিলেন।

অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’ প্রযোজনা করছেন খ্যাতিমান পরিচালক-প্রযোজক করণ জোহর, সাজিদ নাদিয়াওয়ালা ও ফক্স স্টার স্টুডিওস। এ ছবিতে তারকার সমাবেশ— সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, সোনাক্ষি সিনহা, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, কুনাল খেমু, আদিত্য রায় কাপুর। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ১৯ এপ্রিল।

২৫ বছর বয়সী আলিয়া এখন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের জন্য বুলগেরিয়ায় আছেন। শিগগিরই এ নাচের শুটিংয়ের জন্য ভারতে যাবেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement