Beta

অসম্মান করলেই ব্লক!

০৭ সেপ্টেম্বর ২০১৮, ২৩:০৮ | আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৮, ২৩:১০

অনলাইন ডেস্ক
দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী তৃষা কৃষ্ণন। ছবি : সংগৃহীত

রীতিবিরুদ্ধ অভিনয়ের জন্য জনপ্রিয় দক্ষিণী চলচ্চিত্রের নায়িকা তৃষা কৃষ্ণনের নিঃসন্দেহে অনেক ভক্ত ও অনুসরণকারী আছেন। এ কথাও সত্য যে, প্রতিযোগিতামূলক চলচ্চিত্র জগতে অনেক অভিনেতাই আছেন, যারা উল্টোপথে অনেক কিছুই করেন। কিন্তু তৃষা এমন কেউ নন যে, জনপ্রিয়তার জন্য তাঁকে অন্য পথ বেছে নিতে হবে। আর এর মধ্যেই তিনি তাঁর যোগ্যতা প্রমাণ করেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে তৃষা কৃষ্ণন সক্রিয়। আসন্ন ছবি ‘নাইন্টি সিক্স’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত তিনি। প্রেম কুমার পরিচালিত এ ছবিতে তৃষা জুটি বেঁধেছেন বিজয় সেতুপতির সঙ্গে। যাহোক, ভক্তরা তৃষার কথায় অবাক হয়েছেন। তৃষা রেগে বলেছেন, ‘কোনো অভিনেতাকে অপমান করা ঠিক নয়।’

কেন চটেছেন তিনি?

তৃষা বলেন, ‘কোনো অভিনেতা যদি অসম্মানজনক আচরণ করে, তবে তাঁকে টাইমলাইন থেকে সরিয়ে দেওয়া হবে— ‘যদি মনে হয় তুমি মনে করছ আমাকে আনুগত্য করতে হবে অথবা বিদ্রুপ/হয়রানি অথবা কটূক্তি করছ, তবে সোজা ব্লক করা হবে!’

যাহোক, এ অভিনেত্রী কোনো নাম প্রকাশ করেননি অথবা কেউ রি-টুইট করে প্রতিক্রিয়াও জানাননি। তবে ভক্তরা এতে জানতে পারলেন যে, যদি কোনো অনুসরণকারী তাঁর সহ-অভিনেতার বিরুদ্ধে কোনো বাজে শব্দ প্রয়োগ করেন, এমনকী তিনি তাঁর প্রতিযোগী হলেও, তবে তা সহ্য করবেন না তৃষা।

তৃষা কৃষ্ণন হিন্দি ছবি ‘খাট্টা মিঠা’তে অভিনয় করেছেন। সুপারস্টার রজনীকান্ত ও নওয়াজুদ্দিন সিদ্দিকির সঙ্গেও অভিনয় করেছেন তৃষা। ১৯৯৯ সালে তিনি মিস মাদ্রাজ নির্বাচিত হন। ‘সাউথ ফিল্মফেয়ার বেস্ট অ্যাকট্রেস অ্যাওয়ার্ড’ও রয়েছে তাঁর ঝুলিতে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement