Beta

জাতীয় সংগীত শুনে কাঁদলেন ঐশ্বরিয়া

০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩১

অনলাইন ডেস্ক
জাতীয় সংগীত চলাকালে জলভরা চোখে ঐশ্বরিয়া রাই। ছবি : সংগৃহীত

জাতীয় সংগীত সবারই প্রিয়। যখনই এর সুর বাজে, হৃদয়ে অদ্ভুত আলোড়ন তোলে। সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের হৃদয়েও আলোড়ন তুলেছিল। জাতীয় সংগীত চলাকালে তিনি চোখের জল ধরে রাখতে পারেননি।

একটি নতুন ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে ঐশ্বরিয়া চোখের জল মুছছেন। এ অভিনেত্রী আইএমসি ডব্লিউই প্রদর্শনীতে অংশ নিয়েছিলেন, সেখানে শাবানা আজমি ও সোনু নিগমের মতো তারকারাও ছিলেন।

বলিউড ফ্যান অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, জাতীয় সংগীত চলছে। জলভরা চোখে ঐশ্বরিয়া দাঁড়িয়ে আছেন। যখন জাতীয় সংগীত শেষ হয়, তিনি আরো কাঁদেন। সবার সামনেই তাঁকে চোখ মুছতে দেখা যায়।

২০১৭ সালে প্রথম নারী অভিনেত্রী হিসেবে ঐশ্বরিয়া রাই মেলবোর্নে আয়োজিত ভারতীয় চলচ্চিত্র উৎসবে (আইএফএফএম) জাতীয় পতাকা উত্তোলন করেন।

ওই দিন ঐশ্বরিয়া বলেন, ‘অনেক ধন্যবাদ মেলবোর্নকে, ধন্যবাদ সবাইকে, যারা আমাকে এই গৌরব ও ঊষ্ণ ভালোবাসাপূর্ণ মুহূর্তটি উপহার দিয়েছেন। ৭০তম স্বাধীনতা দিবস উদযাপনের দিনটি আমার ও আরাধ্যর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।’

ফ্যাশন-জগতে দীর্ঘদিন ধরেই ঐশ্বরিয়া রাই ভারতের আন্তর্জাতিক শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। ফ্যাশন-জগতে জনপ্রিয় মুখ তিনি। হলিউড ছবিতেও কাজ করেছেন তিনি। সম্প্রতি পেয়েছেন আন্তর্জাতিক মেরিল স্ট্রিপ অ্যাওয়ার্ড। আর এজন্য তিনি নিজেকে সম্মানিত বলেছেন।

সম্প্রতি ঐশ্বরিয়া অভিনীত ছবি ‘ফান্নে খান’ মুক্তি পায়। এ ছবিতে আরো ছিলেন অনিল কাপুর ও রাজকুমার রাও। তিনি ‘গুলাবজামুন’ ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন। প্রায় এক দশক পর এ ছবিতে স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে রুপালি পর্দার জুটি বাঁধতে যাচ্ছেন ঐশ্বরিয়া।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement