Beta

কাজের জন্য হাজার বার কল দিয়েছিলেন প্রিয়াঙ্কা

০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৮

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেতা সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : সংগৃহীত

কয়েক মাস আগে যখন পরিচালক আলী আব্বাস জাফর ‘ভারত’ ছবির জন্য সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়াকে নির্বাচন করেছিলেন, তখন ভক্তরা উচ্ছ্বসিত হয়েছিলেন। এবং কেন নয়? এক দশক ধরে সালমান-প্রিয়াঙ্কার রুপালি পর্দার জুটি খুবই জনপ্রিয়। কিন্তু ভক্তরা আহত হয়েছিলেন, শুটিং শুরুর মাত্র কয়েকদিন আগে যখন প্রিয়াঙ্কা ‘ভারত’ ছাড়ার ঘোষণা দেন। যদিও বিশেষ কারণ ছিল। আমেরিকান সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বাগদানের ‘অজুহাত’ দিয়েছিলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার চলে যাওয়ার পরই গুঞ্জন ওঠে, সালমান খান এটাকে ভালোভাবে নেননি। ৫২ বছর বয়সী এ মহাতারকা প্রিয়াঙ্কার ওপর ‘বিরক্ত’ হয়েছেন। এমনও খবর বেরিয়েছে সালমান-প্রিয়াঙ্কার ‘স্নায়ুযুদ্ধ’ চলছে। যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান বলেছেন, প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর মনোমালিন্য নেই।

‘‘প্রিয়াঙ্কার বেরিয়ে যাওয়ার কারণ ছিল। তবে এটা প্রজেক্টটিকে আটকে দিয়েছিল। আগেও আমরা জানিয়েছি, আমরা আরো ভালো কিছু করতে পারতাম। সে বাগদানের কথা বলেছিল এবং আমি তাঁকে বলেছি, ‘যদি তোমার বাগদান হয়, তবে প্রজেক্ট থেকে বেরোনোর কী প্রয়োজন?’ তখন সে বলে, ‘বিয়ে করতে যাচ্ছি।’ আমি বললাম, ‘তো বিয়ে করে ফেলো’।’’

সালমান আরো বলেন, ‘প্রিয়াঙ্কার কাজ ছিল ৭৫ থেকে ৮০ দিনের। বিয়ের জন্য চার দিনের প্রস্তুতি লাগে, চার দিন লাগে বিয়ে করতে, আট দিন শেষে তো হানিমুনে যাওয়া যায়। তাই আমরা বলেছি, আমরা এর পর কাজ করব। কিন্তু সে পরিষ্কার ভাষায় জানিয়ে দিয়েছিল, এই ছবিতে সে কাজ করতে চায় না।’ খবর ইন্ডিয়া টুডের।

প্রিয়াঙ্কা ‘ভারত’ ছেড়ে দেওয়ার পর ক্যাটরিনা কাইফ যুক্ত হন। সালমান জানান, এই ছবিতে কাজ করার তীব্র ইচ্ছে ছিল প্রিয়াঙ্কারই। তাঁর বোন অর্পিতা খান শর্মাকে  বারবার কল দিয়ে বলেছিলেন, সালমানের সঙ্গে কাজ করতে চান।

‘‘এই সিদ্ধান্ত নেওয়া তাঁর (প্রিয়াঙ্কা) পক্ষে নিশ্চয়ই কঠিন ছিল। কারণ সে-ই এই প্রজেক্টে কাজ করার তীব্র ইচ্ছে জানিয়েছিল। অর্পিতাকে সে হাজার বার কল দিয়েছে; বলেছে, ‘আমি সালমানের সঙ্গে কাজ করতে চাই।’ এমনকী সে আলীকেও (আলী আব্বাস জাফর) কল দিয়ে বলেছিল, ‘দেখুন, এই ছবিতে যদি কিছু-একটা আমাকে দেওয়া যায়’।’’

দাবাং তারকা আরো বলেন, প্রিয়াঙ্কা কেন ছবিটি করল না, তার প্রকৃত কারণ তিনি এখনো জানেন না। ‘বিয়ের কারণে হতে পারে অথবা হতে পারে সে আমার সঙ্গে আর কাজ করতে চায় না। এমনও হতে পারে, সে আর বলিউডের ছবিতেই কাজ করতে চায় না অথবা শুধু হলিউডেই কাজ করতে চায়। তা সে যা-ই করুক, আমি তাঁকে শুভ কামনা জানাই। তাঁর বাগদান হয়েছে, আর এতে আমরা খুশি।’

‘ভারত’ ছাড়লেও বলিউডে ফারহান আখতারের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এ অভিনয় করবেন প্রিয়াঙ্কা। তা ছাড়া হলিউডের ‘কাউবয় নিনজা ভাইকিং’ নামের সিনেমাটিতে ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’খ্যাত মার্কিন অভিনেতা ক্রিস প্র্যাটের বিপরীতে অভিনয় করবেন তিনি। এতে প্র্যাটের প্রেমিকার চরিত্রে অভিনয় করবেন ‘কোয়ান্টিকো’খ্যাত এই অভিনেত্রী।

‘ভারত’ ছবিতে সালমান-ক্যাটরিনা ছাড়াও একসময়ের জনপ্রিয় অভিনেত্রী টাবু ও হালের ক্রেজ দিশা পাতানি অভিনয় করছেন। ছবিটি আগামী বছর ঈদ উপলক্ষে মুক্তি পাবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement