Beta

এক ছবিতে ধোনি-রণবীর

০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৫

অনলাইন ডেস্ক
ভারতের ক্রিকেট তারকা মহেন্দ্র সিং ধোনি ও বলিউড তারকা রণবীর সিং। ছবি : সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে বলিউড তারকা রণবীর সিংয়ের পোস্ট সবসময় বিনোদনের উৎস। পোশাক বা অঙ্গভঙ্গি বা রসিকতা নয়, তিনি তাঁর ‘ভাইয়ের’ সঙ্গে ছবি শেয়ার করেছেন, যা ভক্তদের মন জয় করেছে। কে এই ভাইটি?

সম্প্রতি রণবীর ভারতীয় ক্রিকেট তারকা মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘মাহি ভাইয়ের সঙ্গে সুসময়’।

ধোনীর কাঁধে হাত রেখে উল্লাসরত ছবিটি ভক্তদের মন জয় করেছে। ইনস্টাগ্রামে শেয়ার করা এ ছবিতে এ পর্যন্ত তিন লাখ ৩৬ হাজারের বেশি লাইক পড়েছে। খবর ইন্ডিয়া টুডের।

বলিউড তারকা রণবীর সিংয়ের সঙ্গে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রেম নিয়ে ভক্তদের মাঝে এমনিতেই উচ্ছ্বাসের কমতি নেই। শোনা যাচ্ছে, শিগগিরই বিয়ে করবেন এ যুগল। আরেক ক্রিকেট তারকা বিরাট কোহলি ও আনুশকার পদাঙ্ক অনুসরণ করে তারা না কি ইতালিতেই গাঁটছড়া বাঁধবেন।

কিছুদিন আগে তো একটি ম্যাগাজিন পাকাপাকি সংবাদই ঘোষণা করেছিল। বলেছিল, আগামী ১০ নভেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দীপিকা-রণবীর। তাই ১০ নভেম্বরের আগে যাবতীয় শুটিং শিডিউল সেরে ফেলছেন দুই তারকা। যদিও বিয়ের তারিখ নিয়ে এ পর্যন্ত নিশ্চিত খবর মেলেনি।

এদিকে ভক্তরা এ জুটিকে ‘দীপবীর’ নামে ডাকা শুরু করেছেন। সম্প্রতি বিয়ে নিয়ে জিজ্ঞেস করা হলে দীপিকা চালাকি উত্তর দেন। বলেন, ‘শিগগিরই জানবেন’।

রণবীর সিং এখন জয়া আখতারের ‘গুল্লি বয়’ ছবি নিয়ে ব্যস্ত। এছাড়া ‘সিম্বা’ ছবিতেও কাজ করছেন তিনি। সম্প্রতি তারকা পরিচালক করণ জোহরের ইতিহাস-আশ্রিত ছবি ‘তাখত’-এও চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটি ২০২০ সালে মুক্তি পাবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement