‘দূর থেকে’ কাকে দেখছেন মিনার?

০৭ সেপ্টেম্বর ২০১৮, ১২:৫৫

তরুণ প্রজন্মের সংগীতশিল্পীদের মধ্যে মিনার রহমান আছেন অনেকটাই এগিয়ে। সম্প্রতি তাঁর গাওয়া ‘দূর থেকে’ গানটি শ্রোতা পছন্দ করেছেন। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর কথা ও সুর করেছেন মিনার নিজেই। সংগীতায়োজনে ফাইজান খান চিন্টু।

গানের প্রথম লাইনগুলো হলো ‘উড়ে উড়ে শহরটা জুড়ে তোমাকে ঘিরে কল্পনা, ভুলে যাওয়া চেনা সেই সুরে আজো তোমার আলপনা, আমি সব ভুলে দাঁড়িয়ে শুধু তোমায় দেখতে রাজি, জানি চোখ মেলে দেখব না, তবু আজো আমি আছি,তাই দূর থেকে, দূর থেকে তোমায় আমি দেখবো নির্জনে'।

রোমান্টিক গানে সুরে সুরে প্রিয় মানুষকেই দেখছেন মিনার। গানের কথায় এমনটিই আভাস পায়। গানটির নতুন খবর হলো, এর ভিডিও গতকাল বৃহস্পতিবার গানচিল মিউজিকের ব্যানারে প্রকাশ পেয়েছে। ভিডিওটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। মডেল হয়েছেন আফরান নিশো ও শারলিন।

মিনার জানান, ‘যখন বসন্ত’ নামে একটি নাটকে গানটি ব্যবহার হয়েছিল। সেখানে থেকে আলাদাভাবে গানটির ভিডিও প্রকাশ করা হয়েছে। এ বিষয়ে মিনার বলেন, ‘শুধু নাটকে ছাড়াও গানটি দর্শকরা আলাদাভাবে ভিডিওতে দেখতে পাচ্ছে। সবার কাছে ইতিবাচক সাড়াও পাচ্ছি। আশা করছি, এই গানটি দর্শকের মনে অনেকদিন থাকবে।’

এখনকার সময়ে মিনার অনেক জনপ্রিয়। একজন ভালো সুরকার ও গীতিকার হিসেবেও প্রমাণিত মিনার। তাঁর গাওয়া উল্লেখযোগ্য গানগুলো হলো ‘আহা রে’, ‘অপেক্ষা’, ‘বিপরীতে’, ‘ভুল শহরে’ ‘ঝুম’, ‘প্রদীপ জ্বালো’, ‘বাড়াবাড়ি’,‘চলো হারাই’ ইত্যাদি।