Beta

শহিদ-মীরার কোলে এবার পুত্রসন্তান

০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫৯ | আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২০

অনলাইন ডেস্ক
শহিদ কাপুর ও মীরা রাজপুত পুত্রসন্তানের জনক-জননী হয়েছেন। ছবি : সংগৃহীত

বলিউড তারকা শহিদ কাপুর ও মীরা রাজপুতের কোল আলো করে সন্তান আসছে, এ খবর কে না জানে। অবশেষে সুখবর! পুত্রসন্তান জন্ম দিলেন মীরা রাজপুত। শহিদ-মীরার কোলে নতুন তারকাপুত্রের আবির্ভাবে উচ্ছ্বসিত বলিউডপাড়া, ভক্তকুল।

বুধবার রাতে মুম্বাইয়ের খারের হিন্দুজা হাসপাতালে দ্বিতীয় সন্তান দর্শন করেন এ তারকা-দম্পতি। সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হন মীরা। রাতে তিনি পুত্রসন্তান জন্ম দেন। শহিদ কাপুরের এক ঘনিষ্ঠজন ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে এ সংবাদ নিশ্চিত করেছেন।

হাসপাতালের বাইরে মীরা রাজপুতের মা। ছবি : সংগৃহীত

শহিদের মা নীলিমা আজিম, ভাই ইশান খট্টর ও মীরার মা হাসপাতালে ছিলেন। পুত্রসন্তান লাভের খবর পৌঁছানোর সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম অভিনন্দনবার্তায় ভেসে যাচ্ছে।

বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা, আলিয়া ভাট এ দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। প্রীতি জিনতা লিখেন, ‘পরিবারে নতুন সদস্য যুক্ত হওয়ায় অভিনন্দন শহিদ ও মীরা। দুজনই সুখী হও। অনেক অনেক ভালোবাসা, সুখ ও ডায়পার।’

আলিয়া ভাট ‘শানদার’ ও ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে শহিদ কাপুরের সঙ্গে জুটি বেঁধেছিলেন। মীরার সঙ্গে তাঁর একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেন, ‘অভিনন্দন আমার ভালোবাসা।’

২০১৬ সালে শহিদ ও মীরা প্রথম সন্তানের জনক-জননী হন। তাঁদের কোলজুড়ে সে বার এসেছিল কন্যাসন্তান মিশা। এরপর শহিদ টুইটারে এ সুসংবাদ সবাইকে জানান। চলতি বছরের শুরুর দিকে ‘বাত্তি গুল মিটার চালু’ অভিনেতা তাঁদের দ্বিতীয় সন্তান আসার খবর দেন।

মিশার জন্মের পর শহিদ কয়েক মাস কাজ থেকে ছুটি নেন। মা ও সন্তানের দেখভাল করেন। কিন্তু কিছুদিন আগে এক সাক্ষাৎকারে শহিদ বলেন, এবার কাজের চাপ খুব বেশি। তাই সপ্তাহখানেকের বেশি ছুটি নিতে পারছেন না।

শহিদ কাপুর বলেন, ‘২০১৬ সালে মিশার জন্মের সময় কয়েক মাস ছুটি নিয়েছিলাম। এবারও এক মাস বিরতির জন্য অনেক চেষ্টা করেছি। কিন্তু তা হচ্ছে না। শুধু এক সপ্তাহের ছুটি পাচ্ছি। এটা খুবই কম সময়। কিন্তু পরিস্থিতিটাই এমন।’

ভারতের সাবেক বক্সিং চ্যাম্পিয়ন ও এশিয়ান গেমসে স্বর্ণজয়ী বক্সার দিঙ্কো সিংকে নিয়ে নির্মিত ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন শহিদ কাপুর। পরিচালক রাজা কৃষ্ণ মেনন এ ছবি নির্মাণ করছেন।

হাসপাতালে যাচ্ছেন শহিদ কাপুরের ভাই ইশান খট্টর। ছবি : সংগৃহীত

প্রথম সন্তান মিশার নাম রেখেছিলেন বাবা শহিদ কাপুর। এবার পুত্রসন্তানের নাম রাখবেন মীরা। কিছুদিন আগে মীরা বলেছিলেন, ‘আমরা এখনো সন্তানের নাম ঠিক করিনি। যে কেউ নাম দিতে পারে, আমরা সব পরামর্শই নেব। মিশার নাম ঠিক করেছিল শহিদ। তাই, এবার আমি নাম রাখব।’

শহিদ-মীরার পুত্রসন্তানের নাম কী রাখা হবে, এজন্য ভক্তদের একটুখানি অপেক্ষা করতে হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement