Beta

বুলগেরিয়ায় ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সেটে ভারতের প্রেসিডেন্ট!

০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৮

অনলাইন ডেস্ক
‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সেটে ভারতের প্রেসিডেন্ট রামনাথ কোবিন্দ ও বুলগেরিয়ার প্রেসিডেন্ট রুমেন রাদেব। ছবি : সংগৃহীত

বলিউড তারকা আলিয়া ভাট ও রণবীর কাপুর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির বাকি শুটিং করার জন্য বুলগেরিয়ায় গেছেন। বুধবার এই দুই অভিনেতা তাঁদের সিনেমার সেটে বিশেষ পরিদর্শক পেলেন। ভারতের প্রেসিডেন্ট রামনাথ কোবিন্দ ও বুলগেরিয়ার প্রেসিডেন্ট রুমেন রাদেব পরিচালক আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে উপস্থিত হন। সেখানে এই দুই সম্মানীয় ব্যক্তি সিনেমা নিয়ে কথাও বলেন।

ভারতের প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এ পরিদর্শনের ছবি শেয়ার করা হয়।

ক্যাপশনে লেখা : প্রেসিডেন্ট কোবিন্দ ও প্রেসিডেন্ট রাদেব রাজধানী সোফিয়ার স্টুডিওতে গিয়েছিলেন, যেখানে হিন্দি ছবি ব্রহ্মাস্ত্রর নির্মাণ চলছে। প্রেসিডেন্ট ইন্দো-বুলগেরিয়ান চলচ্চিত্রকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন এবং দুই দেশের মধ্যে সিনেব্যবসায় ও সাংস্কৃতিক আদান-প্রদান নিয়ে কথা বলেন।

ভারতের প্রেসিডেন্ট রামনাথ কোবিন্দ আটদিনের সফরে ইউরোপের তিন দেশ পরিদর্শন করবেন।

ছবিতে দুই দেশের প্রেসিডেন্টকে পেয়ে খুবই উচ্ছ্বসিত দেখা যায় রণবীর কাপুরকে। পরিচালক আয়ান মুখার্জি ও আলিয়া ভাটসহ পুরো টিমকে কোবিন্দ ও রাদেবের সঙ্গে পোজ দিতে দেখা যায়।

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে মেগাস্টার অমিতাভ বচ্চন ও নাগার্জুনকেও দেখা যাবে। আগামী বছরের আগস্টে ছবিটি মুক্তি পাবে। রণবীর ও আলিয়া জুটির কারণে ছবিটির প্রতি ব্যাপক আগ্রহ ভক্তদের। এ জুটির মধ্যে অফ-স্ক্রিন প্রেমেরও গুঞ্জন রয়েছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

দুই দেশের প্রেসিডেন্টকে পেয়ে উচ্ছ্বসিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির টিম। ছবি : সংগৃহীত

সম্প্রতি রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর তাদের প্রেম নিয়ে মুখ খোলেন। বলেন, ‘এটা রণবীরের জীবন। যাকে তার ইচ্ছে বিয়ে করতে পারে। নীতু (রণবীরের মা) তাকে (আলিয়া ভাট) ভালোবাসে, আমি তাঁকে ভালোবাসি, রণবীর তাকে ভালোবাসে। হলো তো এবার? আমি বিচার করতে চাই না। আমার দুই কাকা শাম্মীজি ও শশীজি এবং আমি নিজের পছন্দের সঙ্গী বেছে নিয়েছি। রণবীরও তার পছন্দের সঙ্গী বেছে নেবে।’

‘ব্রহ্মাস্ত্র’ ছবির পর আলিয়া ভাটকে করণ জোহরের ‘কলঙ্ক’ ও জয়া আখতারের ‘গুল্লি বয়’ ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে। অন্যদিকে রণবীর কাপুর যশরাজ ফিল্মসের ‘শমসের’ ছবিতে অভিনয় করবেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement