Beta

সালমান খানকে বিয়ে করতে তাঁর বাসায় হাজির

০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩১

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খান কবে বিয়ে করছেন, কাকে বিয়ে করছেন— এমন প্রশ্ন ও উত্তরের অপেক্ষায় বহু বছর কেটে যাচ্ছে ভক্তদের। কিন্তু সালমান বিয়ে নিয়ে রসিকতা ছাড়া আর কিছুই বলেন না। এই তো সেদিন, বলিউড নায়িকা রানি মুখার্জি তো তাঁকে বলেই ফেললেন : বিয়েটিয়ে বাদ দাও, বাচ্চা নিয়ে ফেল! যাহোক, তাই বলে বিয়ে করার প্রতিজ্ঞা নিয়ে একেবারে সালমানের বাসায় হাজির?

হ্যাঁ, কোনো গালগল্প নয়। ঠিক এমনটিই ঘটেছে!

পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, গত ১১ আগস্ট ২৪ বছর বয়সী ওই তরুণী ঘর ছাড়েন। বাড়ি উত্তরাখণ্ডে।

উত্তরাখণ্ড থেকে মুম্বাইয়ে পৌঁছানোর পর সোজা বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে চলে যান ওই তরুণী, যেখানে বলিউড সুপারস্টার সালমান খান থাকেন। কিন্তু দুঃখের বিষয় হলো, বাড়ির নিরাপত্তায় নিয়োজিত সদস্যরা তাঁকে ঢুকতে দেননি, বলেন ওই কর্মকর্তা।

গতকাল বুধবার পুলিশ জানায়, ওই তরুণী মানসিকভাবে অসুস্থ, কারণ ‘সে বলিউড সুপারস্টার সালমান খানকে বিয়ে করতে চায়।’ পরে পুলিশ মেয়েটিকে তাঁর পরিবারের কাছে হস্তান্তর করে।

এর আগে মেয়েটিকে পূর্বদিকে মুক্ত রাস্তায় হাঁটতে দেখে কিছু মানুষ। এরপর মেয়েটি ব্রিজের ওপর উদ্দেশ্যহীনভাবে ঘুরছিলেন। সিউরি পুলিশ তাঁকে হেফাজতে নেয় এবং ডাক্তারি পরীক্ষার জন্য পাঠায়, বলেন উপপরিদর্শক (এসআই) নারায়ণ তারকুন্দে।

চিকিৎসক পরীক্ষা করে দেখেন, মেয়েটি মানসিক পীড়ায় ভুগছে। এর পরই পুলিশ মেয়েটির পরিবারের লোকজনের খোঁজখবর নেওয়া শুরু করে।

মেয়েটি পুলিশকে জানায়, সালমান খানকে বিয়ে করার জন্যই তিনি মুম্বাইয়ে এসেছিলেন। ২৯ আগস্ট তিনি কিছু ফোন নম্বরের হদিস দেন। এর মধ্যে তাঁর বাবার নম্বরও ছিল। এর পরই তাঁর সঙ্গে যোগাযোগ শুরু করা হয়। খবর হিন্দুস্তান টাইমসের।

এসআই তারকুন্দে বলেন, পরের দিন মেয়েটির বাবা মুম্বাই পৌঁছান। এরপর প্রমাণপত্র দাখিল সাপেক্ষে নিশ্চিত হওয়ার পর মেয়েটিকে তাঁর হাতে তুলে দেওয়া হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement