Beta

বুবলীর পর শাকিবের আবিষ্কার রোদেলা

০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৫:১৩ | আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫১

শাকিব খানের নতুন চলচ্চিত্র ‘শাহেন শাহ’-এর মহরত অনুষ্ঠিত হয়েছে গতকাল বুধবার। সেখানে পরিচয় করিয়ে দেওয়া হয় ছবির নবাগত নায়িকা রোদেলা জান্নাতকে। ছবিতে নায়িকা হিসেবে আরো থাকছেন নুসরাত ফারিয়া। দুই নায়িকার বিপরীতে অভিনয় করবেন শাকিব খান। ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

নতুন নায়িকা রোদেলার কথা হয় এনটিভি অনলাইনের সঙ্গে। তিনি জানান, তাঁর আগ্রহ, আর শাকিব খানের সহযোগিতায় তিনি চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হচ্ছেন। রোদেলা বলেন, ‘আমি চলচ্চিত্রে কাজ করব সেটা চিন্তা করিনি। কিন্তু কুয়ালালামপুরে শাকিব খানের সাথে আমার পরিচয় হবার পর ঢাকায় এসে দেখা করি। আমাকে তিনি চলচ্চিত্রে কাজ করার কথা বলেন। তখন তিনি আমাকে বলেন, একটু গ্রুমিং করলেই ভালো কিছু করতে পারব। তারপর আমি একটা সময় বাসায় গ্রুমিং শুরু করি। আয়নার সামনে আমি অনুশীলন শুরু করি। অবশ্য ছোটবেলা থেকেই আমি নাচ করছি।’  শাকিব খান অনেক সাহায্য করেছেন বলেও উল্লেখ করেন রোদেলা।

রোদেলাকে নিয়ে শাকিব খান বলেন, ‘এখন চলচ্চিত্র ঘুরে দাঁড়াচ্ছে। ছবির মানও আগের চেয়ে অনেক ভালো হচ্ছে। আসলে ভালো মানের চলচ্চিত্রের কোনো বিকল্প নেই। আমি আশা করব আগামীতে আরো ভালো চলচ্চিত্র নির্মাণ হবে। তবে ভালো মানের চলচ্চিত্র নির্মাণ করার জন্য ভালো মানের শিল্পীও প্রয়োজন। আমার কাছে মনে হয়েছে রোদেলা ভালো কাজ করবে।’

ছবির পরিচালক শামীম আহম্মেদ রনি বলেন, ‘আমরা এরই মধ্যে ছবির দুটি রোমান্টিক গানের শুটিং শেষ করেছি ব্যাংককে। ঈদের আগে সেই শুটিং করা হয়েছে। সেখানে অংশ নিয়েছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। আগামী ১১ তারিখ থেকে আমরা কক্সবাজারে শুটিং করব। সময় উপযোগী একটি গল্প নিয়ে আমরা কাজটি করছি। আশা করি আগের ছবিগুলোর মতো এই ছবিটিও দর্শক পছন্দ করবেন।’

ছবির মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নায়ক উজ্জ্বল, অভিনেতা তারিক আনাম খান, শাকিব খান, নুসরাত ফারিয়া, অমিত হাসান, লাইফ টেকনোলজির ডিরেক্টর ইয়াসিন আরাফাতসহ অনেকে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement