ছোটপর্দায় সালমান স্মরণ

০৬ সেপ্টেম্বর ২০১৮, ১১:৫৫

ফিচার ডেস্ক
নায়ক সালমান শাহ। ছবি : সংগৃহীত

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ তাঁর অসংখ্য ভক্তকে কাঁদিয়ে ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর না-ফেরার দেশে চলে যান। সবার প্রিয় এই নায়কের মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁকে স্মরণ করে আজকের বেসরকারি টেলিভিশন চ্যানেলগুলো অনেক অনুষ্ঠান প্রচার করবে।

বৈশাখী টিভিতে দুপুর ১টা ১৫ মিনিটে প্রচারিত হবে অনুষ্ঠান ‘এবং সিনেমার গান’। সালমান শাহ অভিনীত ছবির গানগুলো অনুষ্ঠানে দেখানো হবে। এটিএন বাংলায় বিকেল ৩টা ১৫ মিনিটে প্রচারিত হবে সালমান শাহ অভিনীত ছবি ‘আনন্দ অশ্রু’। আরটিভিতে দুপুর ২টা ১০ মিনিটে প্রচারিত হবে ‘স্নেহ’। বৈশাখী টিভিতে দুপুর ২টা ৪৫ মিনিটে ‘স্বপ্নের ঠিকানা’ এবং রাত ১২টায় ‘বিচার হবে’ প্রচারিত হবে। দুপুর ৩টায় নাগরিক টিভিতে প্রচারিত হবে ‘স্বপ্নের পৃথিবী’।

অন্যদিকে, আজকে আরটিভির জনপ্রিয় লাইভ স্টুডিও কনসার্ট ‌‘মিউজিক স্টেশন’ সাজানো হয়েছে জনপ্রিয় এই নায়কের স্মরণে। বিশেষ এই পর্বে গান করবেন জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী ঝিলিক ও রাজীব। কামরুন নাহার অভির উপস্থাপনায় ‘মিউজিক স্টেশন’-এ গানের দর্শকদের সঙ্গে ফোনে সরাসরি আড্ডা দেবেন শিল্পীরা। শোনাবেন দর্শকদের পছন্দের গান। অনুষ্ঠানটি প্রচারিত হবে রাত ১১টা ২০ মিনিটে। অনুষ্ঠাটি প্রযোজনা করবেন শাহ্ আমীর খসরু।