Beta

মালাইকার হ্যালো হ্যালো...

০৫ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৯

অনলাইন ডেস্ক
হ্যালো হ্যালো গানের দৃশ্যে বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। ছবি : সংগৃহীত

ওমকারা চলচ্চিত্রে ‘‌বিড়ি জ্বালাইলে’ ও ‘নমক ইশক কা’ গানের পর বিশাল ভরদ্বাজ এবার নতুন গানে সুর দিলেন। আসন্ন পটাখা ছবির জন্য ‘হ্যালো হ্যালো’ গানটি তৈরি করা হয়েছে। এ গানের তালে নেচেছেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী মালাইকা অরোরা।

‘হ্যালো হ্যালো’ গানটি লিখেছেন বিখ্যাত গীতিকার গুলজার। গানের শিল্পী রেখা ভরদ্বাজ। কোরিওগ্রাফার ছিলেন গণেশ আচার্য। গানটির দৃশ্যায়নে মালাইকার নাচের পাশাপাশি ছবির অংশবিশেষও যুক্ত করা হয়েছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

ভারতের রাজস্থানের এক প্রত্যন্ত গ্রামের দুই বোন বড়কি ও ছুটকি। আর এই দুই বোনের জীবনের নানা ঘটনা নিয়ে নির্মিত হয়েছে বিশাল ভরদ্বাজের বহুল আলোচিত ও আকাঙ্ক্ষিত ছবি ‘পটাখা’। দুই বোনের চরিত্রে অভিনয় করেছেন ‘দঙ্গলকন্যা’ সানিয়া মালহোত্রা ও রাধিকা মদন।

নাচে মালাইকা অরোরার অসাধারণ দক্ষতা। মিউজিক, গানের কথা আর দৃশ্যায়ন— সব মিলিয়ে গানটি শ্রোতাপ্রিয় হয়েছে। গানটি গতকাল জি মিউজিক কোম্পানির ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়। আজ রাত পৌনে ১০টা পর্যন্ত গানটি ইউটিউবে দেখেছেন ৩৪ লাখ ২৮ হাজার দর্শক। বিশাল ভরদ্বাজ ও গুলজার এর আগেও একসঙ্গে কাজ করেছেন। কামিনী ছবির রাত কে ধাই বাজে গানটিও ব্যাপক শ্রোতা পেয়েছিল। 

গানটি নিয়ে মালাইকা বলেন, ‘যে গান রেখাজি গেয়েছেন, লিখেছেন গুলজার সাহেব আর সুর দিয়েছেন বিশাল ভরদ্বাজ— কে তা প্রত্যাখ্যান করতে পারে? আর যখন গণেশ কোরিওগ্রাফি করবে, তার চাইতে ভালো আর কিছু হতে পারে না। আমি সাথে সাথেই গানটির প্রেমে পড়ে গেছি।’

গত ১৪ আগস্ট ‘পটাখা’ ছবির ট্রেইলার মুক্তি পায়। তিন মিনিট ২৯ সেকেন্ডের ট্রেইলারটির দর্শক কোটি ছাড়িয়েছে। বিখ্যাত গল্পকার চরণ সিং পথিকের একটি ছোটগল্প অবলম্বনে ছবিটি নির্মাণ করা হয়েছে। ছবিটিতে আরো আছেন সুনীল গ্রোভার ও বিজয় রাজ।

কমেডিনির্ভর এ ছবিটি আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement