Beta

ভেনিস চলচ্চিত্র উৎসবে নেইমারের ‘স্বর্ণকুমারী’ ব্রুনা

০৫ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৩

অনলাইন ডেস্ক
ভেনিস চলচ্চিত্র উৎসবে নেইমারের গার্লফ্রেন্ড ব্রুনা মারকুইজিন। ছবি : সংগৃহীত

বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমারের গার্লফ্রেন্ড, মডেল-অভিনেত্রী ব্রুনা মারকুইজিন ইতালির ভেনিস চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন। লাল গালিচার ওপর দিয়ে স্ট্যাপলেস সোনালি গাউন পরে হাঁটেন তিনি। সালা গ্রান্দেতে আয়োজিত ‘দ্য সিস্টার্স ব্রাদার্স’ ছবির প্রিমিয়ার শোতে অংশ নেন তিনি।

২৩ বছর বয়সী মডেল ব্রুনা গত সপ্তাহে তাঁর প্রেমিক নেইমারের সঙ্গে প্যারিসে কাটিয়েছেন। সেখানকার পিএসজি ক্লাবে ফুটবল খেলেন ব্রাজিলের বিশ্বখ্যাত তারকা নেইমার।

আগামী ২১ সেপ্টেম্বর মুক্তি পাবে ওয়েস্টার্ন কমেডি ‘দ্য সিস্টার্স ব্রাদার্স’ ছবিটি। এতে অভিনয় করেছেন জোয়াকুইন ফোয়েনিক্স ও জন সি রেইলি। মডেল ও অভিনেত্রী ব্রুনা এ ছবির প্রচারণায় অংশ নেন। তিনি মেটালিক সিল্ক গাউন এবং এর সঙ্গে ম্যাচ করা হিল স্যান্ডেল পরেন। বাঁ হাতে ব্রেসলেট ও গলায় হীরার হার ছিল।

ব্রোঞ্জড মেক-আপ আর সোনালি পোশাকে যেন স্বর্ণকুমারী-রূপে আবির্ভূত হয়েছিলেন ব্রুনা। লাল গালিচার ওপর দিয়ে হেঁটে যাওয়ার সময় উপস্থিত লোকজনের উদ্দেশে হাওয়াই চুম্বন ছুড়ে দেন তিনি। এ দিন বয়ফ্রেন্ড নেইমার ছিলেন না।

তৃতীয়বারের মতো ভাঙার পর গত ডিসেম্বরে ফের জোড়া লাগে নেইমার-ব্রুনার প্রেম। এ যুগল বিভিন্ন দেশে ভ্রমণ করেন। গত সপ্তাহে ব্রুনা প্যারিসে গিয়েছিলেন। খবর দ্য সানের।

ব্রাজিলিয়ান মিডিয়ার খবর অনুযায়ী, ব্রুনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন নেইমার। কিন্তু রাজি হননি ব্রুনা। বিয়ে করে ব্রুনা তাঁর ক্যারিয়ার বিপন্ন করতে চান না। এ কারণেই শেষবার তাঁদের সম্পর্ক ভেঙে যায়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement