Beta

শাহরুখের জন্যই ‘বিগ বস’ সালমান

০৪ সেপ্টেম্বর ২০১৮, ২৩:০৫

অনলাইন ডেস্ক

বিতর্কিত রিয়েলিটি টিভি শো ‘বিগ বস’-এর ১২তম সিজনের জন্য সম্পূর্ণ প্রস্তুত। আজ মঙ্গলবার ভারতের গোয়ায় এই শোর একটি ইভেন্টের আয়োজন করা হয়। এ সময় সালমান খান বলেন, শাহরুখ খানের জন্যই তিনি বিগ বসের হোস্ট হতে পেরেছেন।

ওই ইভেন্টে মিডিয়াকর্মীদের সঙ্গে কথা বলেন, বলিউড সুপারস্টার সালমান খান। এ সময় তিনি একটি কৌতূহল জাগানো তথ্য দেন। বলেন, বিস বস টিভি শোর হোস্ট হওয়ার কথা ছিল শাহরুখ খানের, তাঁর নয়। কিন্তু তখন শাহরুখ খান তা করতে পারেননি। এ কারণেই এ সুযোগ পেয়েছেন তিনি।

‘বিগ বসের হোস্ট হিসেবে শাহরুখ খানই প্রথম পছন্দ ছিল। কিন্তু শুটিং ও কাঁধের ইনজুরির কারণে তিনি তা করতে পারেননি। আমি অবশ্য এটা সম্প্রতি জেনেছি। বিগ বসে হোস্ট হতে পারায় শাহরুখ খান ও কালারস টিভিকে ধন্যবাদ দিতে চাই।’

মজা করে এ অভিনেতা আরো বলেন, বিগ বসের সঙ্গে তাঁর সম্পর্ক বহুদিনের এবং এখনো তা বিদ্যমান।

গত বছর বিগ বসে শাহরুখ খান তাঁর রাইস ছবির প্রচারণা চালিয়েছিলেন। এ ছাড়া সালমানের টিউবলাইট ছবিতেও তাঁকে বিশেষ অংশে দেখা যায়।

শাহরুখ খানের সঙ্গে একটি পূর্ণাঙ্গ ছবি হতে পারে কি না, এমন প্রশ্নের জবাবে সালমান খান বলেন, ‘যদি আমরা একটি ভালো চিত্রনাট্য পাই, তবে আমি তাঁর সঙ্গে কাজ করব। টিউবলাইট ছবিতে সে ছিল এবং আসন্ন জিরো ছবিতে আমাকে দেখা যাবে।’

সালমান খান ‘জোড়ি অব বিবি ১২’-এর প্রথম প্রতিযোগী ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচাইয়ার সঙ্গে পরিচয় করিয়ে দেন। এই যুগল সম্প্রতি আরেক রিয়েলিটি শো ‘খাতরো কে খিলাড়ি ৯’-এও অংশ নেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement