Beta

জন্মাষ্টমী উদযাপন করল শাহরুখের পরিবার

০৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৬

অনলাইন ডেস্ক
জন্মাষ্টমী উদযাপন করছেন শাহরুখ খান, গৌরী খান ও পুত্র আব্রাম। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার শাহরুখ খান ও তাঁর ছোট ছেলে আব্রাম কৃষ্ণাষ্টমী উদযাপন করেছেন। কৃষ্ণাষ্টমী জন্মাষ্টমী নামে সর্বাধিক পরিচিত। ভগবান শ্রীকৃষ্ণের জন্মদিনকে কৃষ্ণাষ্টমী বা জন্মাষ্টমী বলা হয়। মুম্বাইয়ে মান্নাতে তাদের বাসভবনে এ উৎসব উদযাপন করেন তাঁরা। ছিলেন শাহরুখের স্ত্রী গৌরী খানও।

ভারতে শ্রীকৃষ্ণের জন্মদিন উৎসবের একটি গুরুত্বপূর্ণ অংশ হলো ‘দহি হান্ডি’। শিকেয় তোলা মাটির সানকিভরা থাকে দই। আর লাঠি দিয়ে সেই ভাণ্ড ভেঙে ফেলার রীতিই হলো দহি হান্ডি। উৎসব উদযাপন করতে পেরে আব্রাম খুব উচ্ছ্বসিত ছিল।

এদিন বাড়ির বাইরে অনেক ভক্ত অপেক্ষায় ছিলেন। শাহরুখ খান ও আব্রাম সেখানে যান এবং তাদের জন্মাষ্টমীর শুভেচ্ছা জানান।

শাহরুখ খান এখন আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবি নিয়ে ব্যস্ত। শাহরুখ শারীরিক প্রতিবন্ধীর ভূমিকায় অভিনয় করবেন। ছবির চরিত্রের নাম বাওয়া সিং। এ ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

জন্মাষ্টমী উপলক্ষে বলিউড তারকাদের অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।

বলিউড তারকা সুনীল শেঠী লিখেছেন, ‘ভগবান কৃষ্ণ বলেছেন, যা চাও তার জন্য যদি লড়াই না কর, তবে যা হারালে তার জন্য শোক কোরো না। সঠিক পথ অনুসরণ করুন এবং তিনি গৌরব অর্জনে সহায়ক হবেন। নিজের প্রতি বিশ্বাস রাখ। শুভ জন্মাষ্টমী।’

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ঋষি কাপুর, শিল্পা শেঠীসহ অনেক তারকা তাদের ভক্তদের জন্মাষ্টমীর শুভেচ্ছা জানিয়েছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement