Beta

সালমানের সমান পারিশ্রমিক চান ক্যাটরিনা!

০৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৩ | আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২২:৪৪

অনলাইন ডেস্ক
বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও সালমান খান। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে ক্যাটরিনার অন্তরঙ্গতা কে না পছন্দ করে। যখন তাঁরা একসঙ্গে হন, ভক্তদের মাথা ঘুরিয়ে দেন। তাঁদের জুটি এত আদুরে যে সবাই চাইবেন তাঁরা একত্রিত হোক।

শুধু ছবি নয়, রিয়েলিটি শো দাশ কা দম ও বিগ বসের পর্বগুলোতে যখনই তাঁরা একত্রিত হয়েছেন, তখনই তাঁরা মধুর রসায়নের জাদু দেখিয়েছেন। খবর বলিউডলাইফ ডটকমের।

বিস বসের ১২তম সিজনের প্রস্তুতি সম্পন্ন। ভক্তরা চাইছেন, একটি পর্বে ক্যাটরিনা কাইফ যেন সালমান খানের কো-হোস্ট হন। এ নিয়ে গুঞ্জনও চলছে চারদিকে। বলাবলি হচ্ছে, এই সিজনে তাঁরা সত্যিই সত্যিই কো-হোস্ট হচ্ছেন। অবশেষে এ নিয়ে মুখ খুলেছেন মহাতারকা সালমান।

বিগ বসের ১২তম পর্বের এক ইভেন্টে মিডিয়াকর্মীদের সঙ্গে কথা বলেন সালমান খান। বলেন, ‘ক্যাটরিনার অবশ্যই এ গুজব আরো ছড়ানো উচিত। সে আগে জিজ্ঞেস করেছিল এবার জুটি হবে? আমি বললাম, হ্যাঁ। সে বলল, তাহলে করা উচিত। তখন আমি বললাম, কেন? সে বলল, তুমি তোমার মতো করবে আর আমি একদম স্ক্রিপ্ট মেনে করব। তাঁকে বললাম, তো এর জন্য তোমাকে কত দিতে হবে? সে বলল, আমরা সমান সমান পাব, তোমার মূল্যও যা, আমার মূল্যও তা!’

সালমান খান ভালোই জানেন, দর্শককে কীভাবে হাসাতে হয়!

যাহোক, সালমান-ক্যাটরিনা আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবিতে রুপালি পর্দায় জুটি বেঁধেছেন। ইউরোপের দেশ মালটায় এ ছবির দ্বিতীয় পর্বের শুটিং শেষ হয়েছে। আগামী বছরের ঈদে ছবিটি মুক্তি পাবে।

ওই ইভেন্টে সালমান খান ‘জোড়ি অব বিবি ১২’-এর প্রথম প্রতিযোগী ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচাইয়ার সঙ্গে পরিচয় করিয়ে দেন। এই যুগল সম্প্রতি আরেক রিয়েলিটি শো ‘খাতরো কে খিলাড়ি ৯’-এও অংশ নেন।

ওই শোতে ভারতী বলেছিলেন, কাচের দেয়ালের ঘরে তিনি লড়াই করতে চান না, বিগ বসের ১২তম সিজনে তাঁর যাত্রা মজার হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement