Beta

২১ বছর পর আবার!

০৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:১২

অনলাইন ডেস্ক
নব্বই দশকের সাড়া জাগানো বলিউড জুটি মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত। ছবি : সংগৃহীত

২১ বছর আগে বলিউড তারকা সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতকে রুপালি পর্দায় দেখা গিয়েছিল। ২১ বছর পর ফের এক ছবিতে রুপালি পর্দায় ফিরছেন তাঁরা।

অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’ ছবিতে এই দুই তারকাকে ফের দেখা যাবে। আগামী বছরের ১৯ এপ্রিল ছবিটি মুক্তি পাওয়ার কথা। ছবির সাত কেন্দ্রীয় চরিত্রের মধ্যে দুজন- সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত।

নব্বই দশকের সাড়া জাগানো জুটি সঞ্জয় দত্ত ও মাধুরীর ‘থানেদার’, ‘খলনায়ক’ ও ‘সাজন’-এর মতো হিট ছবি আছে তাঁদের। ২১ বছর পর এ জুটি ফের রুপালি পর্দায় ফিরছেন। তাঁদের শেষ দেখা গিয়েছিল ১৯৯৭ সালে আফজাল খান পরিচালিত ‘মাহান্তা’ ছবিতে।

মুম্বাই মিরর জানিয়েছে, গত সপ্তাহে মুম্বাইয়ের চিত্রকূট গ্রাউন্ডে ‘কলঙ্ক’ ছবির সেটে ছিলেন এই দুই তারকা। ছবিতে তাঁদের অংশের শুটিংও করেন তাঁরা।

ছবির টিমের একজন জানায়, ‘সঞ্জয় ও মাধুরী তিন দিন শুটিং করেছেন সহ-অভিনেতা বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের সঙ্গে।’

বরুণের শুটিং চলে দুদিন। আর আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের জন্য বুলগেরিয়া যাওয়ার একদিন আগে আলিয়া এ ছবির শুটিং করেন। ‘প্রেমিক’ রণবীর কাপুর ওই ছবিতে জুটি বেঁধেছেন আলিয়ার সঙ্গে।

সূত্র জানায়, কোনো প্রকার জড়তা ছাড়াই সঞ্জয়-মাধুরী শুটিং করেছেন। মুজরা গানের শুটিংয়ের জন্য মাধুরীর পরবর্তী শিডিউল নির্ধারণ করা হয়েছে। এ গানের কোরিওগ্রাফার সরোজ খান ও রেমো ডি সুজা। আগামীকাল ৫ সেপ্টেম্বর থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত শুটিং চলবে। এ সময়ে সঞ্জয় দত্তর অংশেরও শুটিং হবে। এ মাসের মধ্যেই প্রধান দৃশ্যগুলোর শুটিং শেষ হবে।

সূত্রটি আরো জানায়, নভেম্বরের মধ্যেই এ ছবির শুটিং শেষ করতে চান পরিচালক অভিষেক।

‘কলঙ্ক’ ছবিতে শ্রীদেবীর অভিনয়ের কথা ছিল। কিন্তু চলতি বছরের ফেব্রুয়ারিতে তাঁর আকস্মিক মৃত্যুর পর মাধুরী দীক্ষিত স্থলাভিষিক্ত করা হয়। ছবিটি প্রযোজনা করছেন করণ জোহর, ফক্স স্টার স্টুডিও ও সাজিদ নাদিয়াদওয়ালা।

গত ২৫ জুলাই মিরর এক প্রতিবেদনে জানায়, বৃষ্টির কারণে চিত্রকূট গ্রাউন্ড ক্ষতিগ্রস্ত হয়। আগস্টের শুরুর দিকে তাই ছবির কাজ বন্ধ রাখা হয়। এরপর পুনরায় চিত্রকূট গ্রাউন্ডের সেট নির্মাণ করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement