Beta

৪ দিনে ‘স্ত্রী’র আয় ৪২ কোটি

০৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৩ | আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩২

অনলাইন ডেস্ক
স্ত্রী ছবির দুই অভিনেতা রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর। ছবি : সংগৃহীত

বলিউডের নতুন সেনসেশন অভিনেতা রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত হরর-কমেডি ‘স্ত্রী’ মুক্তির পর চারদিনে আয় করেছে প্রায় ৪২ কোটি রুপি। আগে থেকেই বলা হচ্ছিল, গল্পের কারণেই ছবিটি সাড়া ফেলবে। প্রত্যাশামতো বক্স অফিসে হিট করেছে ছবিটি।

গতকাল সোমবার ‘স্ত্রী’ আয় করে নয় কোটি ৭০ লাখ রুপি। এ নিয়ে মোট আয় দাঁড়াল ৪১ কোটি ৯৭ লাখ রুপি। বক্স অফিসে ‘স্ত্রী’ হিট করেছে। সে তুলনায় আরেক ছবি ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে’ একেবারেই নিষ্প্রভ। রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর এখনো প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

গত ৩১ আগস্ট বলিউড ছবি ‘স্ত্রী’ মুক্তি পায়। সিনেব্যবসায়ী ও বিশ্লেষকরা মুক্তির দিনে আয়ের ব্যাপারে যে অনুমান করেছিলেন, তা ছাড়িয়ে গেছে। আর এতে পরিচালক অমর কৌশিক বেশ খুশি। একই দিন মুক্তি পায় ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে’।

প্রথম দিন ‘স্ত্রী’ ছয় কোটি ৮২ লাখ রুপি আয় করে। অন্যদিকে ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে’ প্রথম দিন আয় করে এক কোটি ৮২ লাখ রুপি, চারদিনে এ ছবির মোট আয় মাত্র ছয় কোটি ৩২ লাখ রুপি। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

‘স্ত্রী’ ছবিটি শুধু বক্স অফিসেই সন্তুষ্টি অর্জন করেনি, চলচ্চিত্র সমালোচকদেরও দৃষ্টি কেড়েছে। দর্শক ও সমালোচক উভয়েই ‘স্ত্রী’ ছবির প্রশংসা করছেন।

সিনেব্যবসায় বিশ্লেষক তারান আদর্শ টুইটারে বলেছেন, ‘স্ত্রী’ হাঙ্গামা বাঁধিয়ে দিয়েছে। চারদিনে মোট আয় ‘ফ্যান্টাস্টিক!’ শুক্রবার ছয় দশমিক ৮৩ কোটি, শনিবার ১০ দশমিক ৮৭ কোটি, রোববার ১৪ দশমিক ৫৭ কোটি, সোমবার ৯ দশমিক ৭০ কোটি রুপি। মোট ৪১ দশমিক ৯৭ কোটি রুপি। এটি সুপারহিট ছবির একটি।

তারান আদর্শ আরো জানান, গত বছর মুক্তিপ্রাপ্ত ‘গোলমাল এগেইন’ও সুপারহিট হয়েছিল। আর এর কারণ দর্শক হরর-কমেডি ছবি পছন্দ করছেন। তিনি বলেন, ‘এটা কি নতুন ট্রেন্ডের সংকেত? ভবিষ্যতে কি আমরা আরো হরর-কমেডি সিনেমা দেখব?’

চান্দেরি নামের একটি ছোট শহরে থাকেন রাজকুমার রাও, ছবিতে যার নাম ভিকি। বড় হৃদয়ের মানুষ বলেই তাঁর পরিচিতি। সেই ভিকি স্মার্ট, সুন্দরী ও রহস্যময়ী এক নারীর প্রেমে পড়েন। যখনই মেয়েটি আসতে বলে, ভিকিও সুরসুর করে হাজির হন।

শহরে একটা ভয় বিরাজ করে। মনে করা হয়, রাতে একা পেলে ছেলেদের ওপর হামলা করে এক মেয়ে। তবু ভিকি যায়। কে সেই মেয়ে? সে কি পেতনি? জানতে হলে ছবিটি দেখতে হবে। কুসংস্কারাচ্ছন্ন শহরে কিছু মাতবরের দৃষ্টিভঙ্গি দেখেও দর্শক মজা পাবে। উল্টো পায়ে হাঁটা, চুল খোলা থাকলে ভূত-পেতনি ধরে— এমন কুসংস্কারেরও মুখোমুখি হবে দর্শক।

সবাই আশা করছে, সপ্তাহান্তে ছবিটির আয়ের অঙ্ক বেশ মোটাই হবে!

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement