Beta

শাস্ত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জনকে ‘গল্প’ বললেন নিমরাত

০৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:০১ | আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৯

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী নিমরাত কউর ও ভারতের ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী। ছবি : সংগৃহীত

ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রীর সঙ্গে বলিউড নায়িকা নিমরাত কউরের প্রেমের গুঞ্জনে আজ সকালে ঘুম ভেঙেছিল নেটিজেনদের। সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই তারকার প্রেমের গুঞ্জন নিয়ে রীতিমতো ঝড় বয়ে যায়।

পুনে মিররের বরাত দিয়ে গতকাল ডিএনএ জানায়, এই যুগল দুই বছর ধরে ডেটিং করছেন এবং তাঁরা সফলভাবেই এ খবর গোপন রেখেছিলেন। বিশেষ করে, গণমাধ্যমের চোখ একদমই এড়িয়ে গিয়েছিলেন।

তবে এ খবর বেরোনোর সঙ্গে সঙ্গে ক্রিকেট ও বলিউডপাড়ায় বলাবলি শুরু হয়ে যায়। রবি শাস্ত্রীর পক্ষ থেকে এখনো কোনো মন্তব্য পাওয়া না গেলেও অবশেষে মুখ খুললেন নিমরাত। রহস্যময় টুইট দিয়ে নীরবতা ভাঙেন তিনি।

প্রেমের গুঞ্জন নাকচ করে দিয়ে নিমরাত বলেন, এর সবই আসলে বানানো গল্প। লিখেন, ‘সত্য : আমার রুট ক্যানাল করা দরকার। গল্প : আজ আমাকে নিয়ে লেখা যা যা পড়লাম। আরো সত্য : গল্প বেশি ক্ষতিকর হতে পারে, সোমবারের ঝকঝকে এবং আমি আইসক্রিম ভালোবাসি। জঞ্জালমুক্ত সুখী দিন আসছে।’

২০১৫ সালে এক জার্মান বিলাসবহুল গাড়িনির্মাতার নতুন গাড়ি উদ্বোধনকালে রবি ও নিমরাতকে একসঙ্গে দেখা যায়। সেই থেকে এ পর্যন্ত প্রত্যেকবার নতুন গাড়ি উদ্বোধনকালে তাঁদের দেখা গেছে। এর সূত্র ধরেই রবি-নিমরাতের প্রেমের খবর দেয় গণমাধ্যমগুলো।

নিমরাতকে শেষ দেখা গিয়েছিল বালাজির ওয়েব সিরিজ ‘দ্য টেস্ট কেস’-এ। এ অভিনেত্রী এখন এই শোটির পরবর্তী সিজনের জন্য শুটিং করছেন। রবি শাস্ত্রী এখন ইংল্যান্ড ট্যুরে, সেখানে টেস্ট ম্যাচ চলছে। প্রেম নিয়ে নিমরাতের বক্তব্য তো আমরা জানলাম, এবার শাস্ত্রীজি কী বলেন তার অপেক্ষা!

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement