Beta

বিয়ে সামান্থাকে ক্ষমতাবতী করেছে!

০৩ সেপ্টেম্বর ২০১৮, ২০:১৭

অনলাইন ডেস্ক
তেলেগু ও তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। ছবি : সংগৃহীত

একটা সময় ছিল, যখন নায়করা তাঁদের বিয়ের খবর লুকোতেন আর নায়িকারা বিয়ের পর তো অভিনয়ই ছেড়ে দিতেন। কিন্তু সৌভাগ্য, দিন পাল্টেছে। ওই প্রথা বদলেছে ভালোর জন্যই। এখন নায়করা প্রেমে পড়ছেন, বিয়ের খবর সগর্বে জানাচ্ছেন। আর নায়িকারা বিয়ের পর দুর্দান্ত অভিনয় করছেন।

গত বছর তেলেগু ও তামিলের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সামান্থা আক্কিনেনি বিয়ে করেন আরেক অভিনেতা নাগা চৈতন্যকে। বেশ ভালোই কাটছে তাঁদের দাম্পত্যজীবন। সামান্থা বলেছেন, বিয়ে তাঁর পেশাগত জীবনকে একটুও বদলাতে পারেনি। বরং বিবাহপ্রথাকে প্রশংসার জলে ভাসালেন এ নায়িকা।

বিয়ের পরও ক্যারিয়ারে কোনো প্রভাব না পড়ায় সম্প্রতি একজন সামান্থার প্রশংসা করেন। এই অভিনেত্রী তাঁর উত্তরও দেন। বলেন, চৈতন্যকে বিয়ে করে ভালোবাসার প্রমাণই দিয়েছেন তিনি। আর নিজের কাজকেও ভালোবাসেন খুব। খবর অনলাইন বলিউডলাইফের।

সামান্থাকে এক ভক্ত টুইটারে লিখেন, ‘স্বপ্ন পূরণের লক্ষ্যে এগিয়ে যেতে বিয়ে যে বাধা হতে পারে না, তার প্রকৃষ্ট উদাহরণ তুমি। বিয়ে তোমার ক্যারিয়ারের সাফল্য রুখে দিতে পারেনি।’

সামান্থা ভক্তের অনুধাবনের উত্তর দেন। রি-টুইট করে তিনি লিখেন, ‘বিয়ে মেয়েদের ক্ষমতাবতী করে, বাধা হয় না। আমার কাজ আগের চেয়েও ভালো হচ্ছে, কারণ আমি নিজের ভেতর ক্ষমতা অনুভব করি।’

বিয়ের পর গুঞ্জন ছড়িয়েছিল, পরিবারের দেখভালের জন্য সামান্থা ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে চলে যাচ্ছেন। তবে তাঁর স্বামী নাগা চৈতন্য এ গুঞ্জনকে উড়িয়ে দেন। বলেন, সামান্থা কিছুদিনের জন্য বিশ্রাম নিচ্ছেন।

চৈতন্যের জবাব, স্যাম (সামান্থা) সিনেমা ছাড়ছে না। বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে সে খুবই ব্যস্ত আছে। তার একটু বিশ্রামের দরকার। কিন্তু এখনই সে ছাড়ছে না।

এবার নিশ্চয়ই সামান্থাকে নিয়ে গুঞ্জন থামবে। তিনি তো জানালেনই, বিয়ে তাঁর ক্যারিয়ারে কী প্রভাব ফেলেছে। রঙ্গস্থালমের মতো হিট ছবি আছে তাঁর ঝুলিতে। সামনে তো আসছেই বেশ কয়েকটি ছবি। ছবিই হোক গুঞ্জনের জবাব।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement