Beta

মাদকবিরোধী প্রচারণায় ‘মাদকাসক্ত’ সঞ্জয় দত্ত!

০২ সেপ্টেম্বর ২০১৮, ২২:৩০

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত ক্যারিয়ারের শুরুর দিকে মাদকাসক্ত হয়ে পড়েছিলেন। ছবি : সংগৃহীত

ভারতের উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রজত জানিয়েছেন, বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তকে তিনি মাদকবিরোধী প্রচারাভিযানে নেতৃত্ব দেওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। উত্তরের ছয়টি রাজ্য এখন মাদকের ছোবলে জর্জরিত।

রজত সম্প্রতি মুম্বাইয়ে যান। তরুণ উদ্যোক্তাদের তাঁর রাজ্যে যাওয়ার আহ্বান জানান। বলেন, ‘সঞ্জয় দত্ত মাদকবিরোধী প্রচারাভিযানের শুভেচ্ছাদূত হতে সম্মতি জানিয়েছেন।’

‘সঞ্জয় দত্তের সঙ্গে যখন টেলিফোনে কথা হয়, তখন শুটিং চলছিল। সঞ্জয় বলেছেন, ক্যারিয়ারের শুরুতে মাদকাসক্ত হয়ে পড়ায় তিনি যথেষ্ট ভুগেছিলেন। শুভেচ্ছাদূত হিসেবে তিনি মাদকের বিরুদ্ধে প্রচারাভিযানে অবদান রাখতে চান’, মুখ্যমন্ত্রী বলেন।

উত্তরাখণ্ডসহ ছয় রাজ্য হিমাচল প্রদেশ, পাঞ্জাব, হরিয়ানা, দিল্লি ও রাজস্থান এবং চণ্ডীগড় সীমান্তে মাদকবিরোধী প্রচারাভিযানের জন্য যৌথ কৌশল নির্ধারণ করা হয়েছে।

তরুণদের মধ্যে মাদকবিরোধী সচেতনতা তৈরি করা হবে এবং মাদকের খারাপ প্রভাব সম্পর্কে ব্যাপক প্রচারণা চালানোই তাদের লক্ষ্য। খবর ডিএনএর।

গত মাসে রজতসহ চার রাজ্যের মুখ্যমন্ত্রী ও দুই রাজ্যের প্রতিনিধিরা চণ্ডীগড়ে কৌশলগত দিক নিয়ে বৈঠক করেন। সেখানে সিদ্ধান্ত হয়, ছয় মাস পরপর প্রচারাভিযানের অগ্রগতি নিয়ে এ ধরনের বৈঠক আয়োজন করা হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement