Beta

নিঃসঙ্গ দিনগুলোতে নারীসঙ্গে লিলি!

০২ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৮

অনলাইন ডেস্ক
ইংলিশ সংগীতশিল্পী, গীতিকার ও টিভি উপস্থাপক লিলি অ্যালেন। ছবি : সংগৃহীত

ইংরেজ সংগীতশিল্পী, গীতিকার ও টিভি উপস্থাপক লিলি অ্যালেন জানিয়েছেন, বহু নারীর সঙ্গে তাঁর সম্পর্ক হয়েছিল। কারণ তিনি নিঃসঙ্গ ছিলেন। স্বামী স্যাম কপারের সঙ্গে বিচ্ছেদের পর তিনি ভেঙে পড়েছিলেন। নিঃসঙ্গতা ও একাকিত্বে ভুগেছিলেন। এসব থেকে কিছুটা মুক্তি পেতে নারীসঙ্গকেই বেছে নেন লিলি।

বিবাহবিচ্ছেদ ও তাঁর জীবন নিয়ে শিগগিরই ‘মাই থটস এক্সাক্টলি’ নামে একটি বই প্রকাশিত হতে যাচ্ছে ৩৩ বছর বয়সী জনপ্রিয় এ সংগীতশিল্পীর। সেখানে তিনি সবকিছুই খোলামেলা লিখেছেন। এ সম্পর্কে বলতে গিয়ে নারীসঙ্গের কথা বলেন লিলি। আগামী ২০ সেপ্টেম্বর বইটি বাজারে পাওয়া যাবে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তাই ভক্তদের বলেছেন, ‘মাথা উঁচু করে দাঁড়াও’।

‘বইয়ে আমার অন্ধকার দিনগুলো নিয়ে লিখেছি। যখন ভ্রমণে গিয়েছিলাম, মেয়ে-সহচরীদের সঙ্গেও শুয়েছি, কারণ আমি খুবই নিঃসঙ্গ ছিলাম এবং কিছু একটা খুঁজছিলাম। এতে আমি লজ্জিত নই, বরং গর্বিত। এটা আর কখনো করব না।’

‘এই গল্প কিছুদিন পরই কেউ না কেউ প্রকাশ করত। তাই খারাপ কিছু রটার আগেই জানিয়ে রাখা ভালো। মাথা তুলে দাঁড়াও’, ইনস্টাগ্রামে লেখেন লিলি অ্যালেন।

লিলি এর আগে জানিয়েছিলেন, বিবাহবিচ্ছেদের পর নায়িকা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। খবর ডিএনএর।

২০১১ সালে স্যাম কপারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন লিলি অ্যালেন। তাঁদের দুই মেয়ে আছে— ছয় বছর বয়সী ইথেল ও পাঁচ বছর বয়সী মেরিন। এই দম্পতি ২০১৬ সালে আলাদা হন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement