Beta

প্রিয়াঙ্কা-নিকের মেক্সিকো ভ্রমণ, ভেতরের খবর কী

০২ সেপ্টেম্বর ২০১৮, ০০:১৩

অনলাইন ডেস্ক
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস উত্তর আমেরিকার দেশ মেক্সিকো ভ্রমণ করছেন। ছবি : সংগৃহীত

বাগদানের পর প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস একসঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন। দুইদিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে কাটানোর পর এ দুই তারকা উত্তর আমেরিকার দেশ মেক্সিকো ভ্রমণ করছেন। কিন্তু এর ভেতরে কি কোনো রহস্য আছে?

বৃহস্পতিবার প্রিয়াঙ্কা-নিককে মেক্সিকোর নৈসর্গিক দৃশ্যের সমুদ্র-শহর ক্যাবো স্যান লুকাসে দেখা যায়। চিত্রসাংবাদিকেরা সঙ্গে সঙ্গে ছবি তোলেন এই লাভবার্ডদের। প্রিয়াঙ্কা প্রিন্টেড নীল কো-অর্ডস পরা ছিলেন এবং সাদা শার্ট পরা ছিলেন নিক। দুজনের মুখেই ছিল হাসি। আর সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা ছবি ও ভিডিও শেয়ার করেন।

এবার আরেকটু তথ্য দেওয়া যেতে পারে এ দুই তারকার। ই-অনলাইনের প্রতিবেদন অনুযায়ী, ক্যাবো স্যান লুকাসে যাওয়ার আগে এই লাভবার্ড মেক্সিকোর পশ্চিমের ঐতিহাসিক শহর গুয়াদালাজারায় অল্প সময়ের জন্য যান। সূত্র জানিয়েছে, ‘এই যুগল সৈকতের সামনের এক নামি হোটেল ওয়ান অ্যান্ড ওনলি পালমিলায় রাত কাটান। এরপর তাঁরা একরবাজা ভ্রমণ করেন। সেখানে তাঁরা বিস্তীর্ণ ফসলের মাঠ ও কৃষিজমি দেখেন।’

এই জুটিকে হাতে হাত ধরে হাঁটতে দেখা যায়। তাঁরা একসঙ্গে দুপুরের খাবার খান, যেগুলো স্থানীয় জনপ্রিয় খাবার। খবর হিন্দুস্তান টাইমসের।

‘ফ্লোরা ফার্মস-এ তাঁরা দীর্ঘ সময় নিয়ে লাঞ্চ করেন। তাঁরা স্থানীয় খাবার ও খামার সম্পর্কে জানেন। স্টাফদের সঙ্গে তাঁরা হাসিমুখে কথা বলেন এবং তাঁদের কাছ থেকে জানতে পেরে উচ্ছ্বসিত হন।’ তবে কি মেক্সিকোতে প্রিয়াঙ্কা-নিক খাবারের দোকান দেবেন? না কি খামারবাড়ি করবেন?

অনলাইনে কয়েকটি ছবিতে দেখা যায়, প্রিয়াঙ্কা, নিক ও আরেকজন রৌদ্রজ্জ্বল দিনে হাঁটছেন। একটি ছবিতে নিককে কমলা রঙের শার্ট পরিহিত দেখা যায়। আর প্রিয়াঙ্কা পরেছিলেন ফ্লোরাল নীল জামা।

প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে ছবি ও ভিডিও শেয়ার করেন। একটি ছবি তিনি তাঁর ভক্ত ও অনুসরণকারীদের জন্য দেন, যেখানে কয়েকটি গরুকে ঘাস খেতে দেখা যায়। আরেকটি ছবিতে দেখা যায়, একটি গরু প্রিয়াঙ্কার গাড়ির সামনে এসে তাঁকে ‘হাই’ বলছে!

যুক্তরাষ্ট্রের একটি ম্যাগাজিন সম্প্রতি প্রতিবেদন ছাপিয়েছে, যেখানে বলা হয়েছে প্রিয়াঙ্কা চান তাঁর বিয়েও ভারতীয় রীতি অনুযায়ী হোক। চলতি বছরের শেষে বিয়ের অনুষ্ঠান হতে পারে। নিক সেই দিনটির জন্য মুখিয়ে আছেন!

সম্প্রতি নিকের একটি একক গান মুক্তি পেয়েছে। সবাই ভাবছে, এটি প্রিয়াঙ্কাকেই উৎসর্গ করা। একটি অ্যানিমেটেড ছবিতেও যুক্ত হয়েছেন তিনি। ‘আগলি ডলস’ নামের ওই ছবিতে তিনি কণ্ঠ দেবেন।

২০১৭ সালে ফ্যাশন ব্র্যান্ড রালফ লরেন আয়োজিত মিট গালায় এই জুটিকে প্রথম দেখা যায়। চলতি বছরের মে থেকে প্রিয়াঙ্কা-নিককে বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায়। গত ১৮ আগস্ট এ দুই তারকাযুগলের বাগদান হয়। আগামী বছরের শুরুর দিকে বিয়ে হবে, এমনটাই শোনা যাচ্ছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement