Beta

কী আদুরে! সালমানের ভাগ্নে আহিল ও ধোনির মেয়ে জিভা

০১ সেপ্টেম্বর ২০১৮, ২৩:১৩

অনলাইন ডেস্ক
সালমান খানের ভাগ্নে আহিল শর্মা ও ক্রিকেটার এম এস ধোনির মেয়ে জিভা ধোনি। ছবি : ইনস্টাগ্রাম

বলিউড সুপারস্টার সালমান খানের ভাগ্নে আহিল শর্মা ও বিশ্বকাপজয়ী ক্রিকেট তারকা এম এস ধোনির মেয়ে জিভা ধোনি। সম্প্রতি এই দুই আদুরে শিশু খেলায় মেতেছিল। আহিলের মা অর্পিতা খান শর্মা ইনস্টাগ্রামে এই দুই আদুরে শিশুর ছবি শেয়ার করেছেন।

ছবিতে দেখা যায়, আহিল ও জিভা একে-অপরকে আলিঙ্গন করছে। বাগানে তারা খেলছিল। আহিল পরেছিল নীল টি-শার্ট এবং জিভা পরেছিল ফ্লোরাল প্যাটার্নের জামা। এই দুই শিশুই চিত্রসাংবাদিকদের প্রিয় এবং তারা প্রায়ই আদুরে ছবি তুলে অনলাইনে শেয়ার করেন।

কিন্তু এবার এ ছবি শেয়ার করেছেন সালমান খানের বোন অর্পিতা খান শর্মা। ক্যাপশনে লিখেছেন, ‘নিখাদ আনন্দ ও পবিত্র’। ছবি পোস্ট করে অর্পিতা ধোনির স্ত্রী সাক্ষীকে ট্যাগ করেন। সাক্ষী জানান, এ ছবিটি তাদের রাঁচির বাড়িতে তোলা। তিনিও একটি ছবি শেয়ার করেন। ক্যাপশন দেন, ‘রাঁচি ডায়েরিজ’।

চোখ বন্ধ করে আহিল ও জিভার দুষ্টুমি। ছবি : ইনস্টাগ্রাম

এবার পবিত্র ঈদুল আজহায় অর্পিতা সালমানের সঙ্গে আহিলের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছিলেন। সালমান প্রায়ই ভাগ্নে আহিলের সঙ্গে খেলা করেন। সালমানের কোলে আহিল— এমন ছবিও চিত্রসাংবাদিকেরা তুলেছিলেন।

তারকা পুত্র-কন্যাদের নিয়ে ভক্তদের আগ্রহ অনেক। এ পর্যন্ত অর্পিতার শেয়ার করা ছবিতে ৪২ হাজারের বেশি লাইক পড়েছে আর সাক্ষীর শেয়ার করা ছবিতে লাইক পড়েছে এক লাখ ৩৩ হাজারের বেশি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement