Beta

আর মাত্র চার সপ্তাহ বাকি, বললেন আনুশকা

০১ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৭

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ‘সুই ধাগা’ ছবির নতুন একটি পোস্টার প্রকাশ করেছেন। এ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। আনুশকা আশা করছেন, আসন্ন ছবিটি দর্শকপ্রিয়তা লাভ করবে।

আগামী ২৮ সেপ্টেম্বর ‘সুই ধাগা- মেইড ইন ইন্ডিয়া’ ছবিটি মুক্তি পাবে। ইনস্টাগ্রামে পোস্টারটি দিয়ে আনুশকা লিখেন, ‘চার সপ্তাহ পর সুই ধাগা-মেইড ইন ইন্ডিয়া মুক্তি পাচ্ছে। এর বেশি আর কী বলতে পারি... সব ভালোই চলছে। মুক্তি পাবে ২৮ সেপ্টেম্বর।’

ছবিটির অফিসিয়াল ট্রেইলার মুক্তি পায় গত মাসের ১২ তারিখে। এখন পর্যন্ত ট্রেইলারটি ২ কোটি ৭০ লাখ দর্শক দেখেছেন।

শরৎ কাটারিয়া পরিচালিত ‘সুই ধাগা’ ছবিটি প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। এই প্রথমবারের মতো রুপালি পর্দায় জুটি বেঁধেছেন আনুশকা শর্মা ও বরুণ ধাওয়ান।

ভারতের বুননশিল্পী ও পোশাককর্মীদের নিয়ে ‘সুই ধাগা’ ছবির গল্প। সেখানে আনুশকাকে একেবারেই সাদামাটা বুননশিল্পীর চরিত্রে দেখা যাবে, নাম মমতা। আনুশকার সঙ্গে দেখা যাবে বরুণ ধাওয়ানকে, নাম মউজি। তিনি দর্জির চরিত্রে অভিনয় করেছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

সুই ধাগা- মেইড ইন ইন্ডিয়ার পোস্টার। ছবি : ইনস্টাগ্রাম

আত্মনির্ভরশীলতা আর গৌরব নিয়েই রচিত হয়েছে ছবিটির কাহিনি। ছবিতে বরুণ ও আনুশকা একটি ছোট শহরে বসবাসরত দম্পতির চরিত্রে অভিনয় করেছেন। বরুণ দর্জির কাজ করেন, আনুশকা জামায় এমব্রয়ডারির মাধ্যমে নানা নকশা ফুটিয়ে তোলেন।

বেকার সাধারণ গৃহবধূর আর্থিকভাবে স্বনির্ভর হওয়ার ভ্রমণ এ ছবিতে দেখবেন দর্শক। ট্রেইলার দেখেই বোঝা গেছে, ছবিটি কঠিন বাস্তবতা ও বিনোদনের সংমিশ্রণ।

ট্রেইলার মুক্তির দিন আনুশকা বলেছিলেন, চিত্রনাট্য ভালো লাগা সত্ত্বেও মমতা চরিত্রে অভিনয় করতে চাননি। ‘যখন স্ক্রিপ্ট নিয়ে শরৎ আমার কাছে এলেন, পড়ে উচ্ছ্বসিত হয়েছিলাম। আমি তাঁর আগের ছবিটি দেখেছি। ভালো লেগেছিল। যখন আমি এটি পড়ি, চিত্রনাট্য ও গল্প নিয়ে তাঁরা যা করতে চেয়েছিলেন, তার প্রেমে পড়েছিলাম। আরো পছন্দ করেছিলাম এ কারণে, যশরাজ এ ছবি বানাতে যাচ্ছেন। কিন্তু এখনো বলছি, প্রথমে আমি না করেছিলাম।’

‘আমি বুঝতে পারছিলাম না কীভাবে আমি এ চরিত্রে অভিনয় করব। অভিনেতা হিসেবে আমি সব সময় চ্যালেঞ্জ নিয়েছি, কিন্তু এটা ছিল আমার চরিত্রের বাইরের। তাই আমি ভয় পেয়েছিলাম এবং তাঁকে বলেছিলাম, আমি এ চরিত্রে অভিনয় করতে পারব না’, বলেন আনুশকা।

ছবিতে বুনন শেখার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাইলে আনুশকা বলেছিলেন, ‘এমব্রয়ডারি করার সময় খুব মজা করেছি। আমার দাদি এমব্রয়ডারি করতেন, এমনকি আমার মা-ও তা জানতেন। যখন আমি শুরু করলাম, তখন ওই স্মৃতিগুলো মনে পড়ছিল।’

আনুশকা কেমন অভিনয় করেছেন, সেটা দেখার জন্য ভক্তদের আরো চার সপ্তাহ অপেক্ষা করতে হবে।

Advertisement