Beta

টাইগার জ্যাকশন!

২৯ আগস্ট ২০১৮, ২২:৪৩ | আপডেট: ২৯ আগস্ট ২০১৮, ২২:৪৬

অনলাইন ডেস্ক
বলিউড নায়ক টাইগার শ্রফ ও প্রয়াত বিশ্বখ্যাত পপতারকা মাইকেল জ্যাকসন। ছবি : সংগৃহীত

বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী মাইকেল জ্যাকসনের ৬০তম জন্মদিবস আজ। ২০০৯ সালে মাত্রাতিরিক্ত ওষুধ খাওয়ার দরুণ মারা যান তিনি। শারীরিক উপস্থিতি না থাকলেও কোটি কোটি ভক্তের মনে তিনি আজও রয়েছেন। শুধু সাধারণ দর্শক-শ্রোতাই নয়, খ্যাতিমান তারকারাও জ্যাকসনের ভক্ত। এমনই একজন ভক্ত বলিউডের নতুন ক্রেজ টাইগার শ্রফ।

পপরাজা জ্যাকসনের জন্মদিনে টাইগার শ্রফ নেচেছেন প্রিয় শিল্পীর জনপ্রিয় নৃত্যগীত ‘স্মুথ ক্রিমিনাল’-এর তালে। সঙ্গে ছিলেন টাইগারের কোরিওগ্রাফার। তিনিও নাচেন টাইগারের সঙ্গে। প্রিয় তারকার মতো নেচে শ্রদ্ধা জানান বলিউড এ অভিনেতা। খবর বলিউড হাঙ্গামার।

বলিউডে নাচের জন্য টাইগার এখন খুবই জনপ্রিয়। তাঁর নাচ আর অ্যাকশনধর্মী সিনেমা ‘বাঘি-২’ বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল।

ইনস্টাগ্রামে তাঁর নাচের ভিডিওটি পোস্ট করেন। ক্যাপশনে লিখেন, ‘শুভ জন্মদিন। নেচেছি, যা পেরেছি। মাইকেল জ্যাকসন, ঈশ্বর মঙ্গল করুন। দীর্ঘজীবী হোন রাজাদের রাজা।’

‘বাঘি-২’ ছবির সাফল্যের পর এবার টাইগার অভিনয় করছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির দ্বিতীয় সিরিজে। এই ছবির জন্য তিনি যথেষ্ট পরিশ্রম করছেন। নাচের জন্য ব্যয় করছেন প্রচুর সময়। বলিউডের সবাই জানে, টাইগারের শারীরিক গঠন অ্যাকশনের উপযোগী হলেও তিনি অবিশ্বাস্য নৃত্যশিল্পী। তাঁকে এখন বলিউডের সেরা নৃত্যশিল্পীর একজন বলা হচ্ছে।

টাইগার শ্রফ পপ তারকা মাইকেল জ্যাকশনের অনেক বড় ভক্ত। নাচে জ্যাকসনকেই তিনি আদর্শ মানেন।

২০০৯ সালে মাইকেল জ্যাকসন মারা গেলেও আজও তিনি সমান জনপ্রিয়। ফোর্বস ম্যাগাজিন জানিয়েছে, মাইকেল জ্যাকসনই সর্বোচ্চ আয় করা মৃত সেলিব্রেটি। ২০১৭ সালে মাইকেল জ্যাকসন আয় করেন ৭৫ মিলিয়ন মার্কিন ডলার, টাকায় যার পরিমাণ দাঁড়ায় প্রায় ৬৩০ কোটি। মৃত এই সংগীতশিল্পী জীবিত অবস্থায়ও এত আয় করতে পারেননি।

২০১৬ সালে মাইকেল জ্যাকসনের আয় ছিল ৮০০ মিলিয়ন মার্কিন ডলার— যা জীবিত বা মৃত যেকোনো তারকার বার্ষিক আয়ের মধ্যে সর্বোচ্চ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement